Cvoice24.com

সিএমপি-কমিউনিটি পুলিশের ইফতার সামগ্রী পেল ২ হাজার পরিবার

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:২৬, ২৫ মার্চ ২০২৩
সিএমপি-কমিউনিটি পুলিশের ইফতার সামগ্রী পেল ২ হাজার পরিবার

পবিত্র মাহে রমজান উপলক্ষে তাহের-নাহার ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় দুই হাজার অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং কমিটি। 

শনিবার দুপুরে হাজী পাড়া এলাকায় ফাউন্ডেশনের স্থায়ী কার্যালয়ে হাজিপাড়া যুব কিশোর পরিষদের সহযোগিতায় এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়

সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায় বলেন, তাহের-নাহার ফাউন্ডেশন নামটির সাথেই জড়িয়ে রয়েছে আনন্দ শব্দটি। মানুষের মুখে হাসি ফোটাতে তারা দীর্ঘদিন ধরে কাজ করছে। এছাড়া পুলিশের সাথে সাধারণ মানুষের যোগসূত্র তৈরির মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যেও কাজ করছে তারা। তাদের এই মহতী অনুষ্ঠানের মাধ্যমে সবার সাথে আনন্দ ভাগ করার একটি সুযোগ পেয়েছে সিএমপি। তাদের এই মানবিক আয়োজনে যুক্ত হতে পেরে সিএমপি গর্বিত।

তাহের নাহার ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. এমরানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (উত্তর) মোখলেছুর রহমান, সহকারী পুলিশ কমিশনার বেলায়েত হোসেন, মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, মহানগর যুবলীগের সংগঠক দেবাশীষ পাল দেবু, তাহের নাহার ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক এডভোকেট জিনাত সোহানা চৌধুরী, বায়েজিদ থানা কমিউনিটি পুলিশিং কমিটির আহ্বায়ক আলহাজ্ব মুহাম্মদ ফেরদৌস, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব মনজুর আলম চৌধুরী।

তাহের নাহার ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য অ্যাডভোকেট জিনাত সোহানা চৌধুরী বলেন, তাহের নাহার ফাউন্ডেশনের এই জনহিতকর কাজ চলমান থাকবে। ইতেমধ্যে ৩ হাজার অসহায় পরিবারের ডাটাবেজ তৈরি করা হয়েছে, যারা ফাউন্ডেশন থেকে স্থায়ীভাবে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা পাবে। ফাউন্ডেশন থেকে বাড়ি নির্মাণ,খাদ্য সহায়তা, চিকিৎসা, পড়াশোনা, বিয়ে, বিভিন্ন প্রকারের আর্থিক সহযোগিতা পাবেন তালিকাভুক্তরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মহানগর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন বলেন, কমিউনিটি পুলিশিং কমিটির কাজ হচ্ছে পুলিশের সাথে সাধারণ মানুষের সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরি করা। সিএমপি কমিউনিটি পুলিশিং কমিটির মাধ্যমে তাহের-নাহার ফাউন্ডেশনের চেয়ারম্যান এমরান দীর্ঘদিন যাবত সাধারণ মানুষের সাথে পুলিশের সুসম্পর্ক তৈরিতে কাজ করে যাচ্ছে। তার এই মহতী কর্মকাণ্ড ভবিষ্যতে অব্যাহত থাকুক।

পাঁচলাইশ ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক কফিল উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নগর স্বেচ্ছাসেবক লীগের সংগঠক সাইফুদ্দিন বাবুল, ওয়ার্ড যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান কোম্পানি, আজম ছালে ভুট্টো, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান মাহমুদ রনিসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

সর্বশেষ

পাঠকপ্রিয়