ছাত্রলীগের পানীয় বিতরণ

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৫:২০, ২৮ এপ্রিল ২০২৪
ছাত্রলীগের পানীয় বিতরণ

তীব্র তাপদাহ থেকে শিক্ষার্থী ও  জনসাধারণকে স্বস্তি দিতে বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও জুস সরবরাহ করেছেন মহসিন কলেজ ছাত্রলীগ নেতারা। রবিবার (২৮ এপ্রিল) দুপুরে মহানগর ছাত্রলীগ নেতা মুহাম্মদ আনোয়ার হোসেন পলাশের নেতৃত্বে মহসিন কলেজ গেট ও চকবাজার এলাকায় দায়িত্বরত সকল ট্রাফিক পুলিশ, পরীক্ষার্থী, রিকশাচালক, বাসচালক  ও পথচারীদের থেকে শুরু করে শ্রমজীবী মানুষের মাঝে পানি, জুস ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

আনোয়ার পলাশ বলেন- গত কয়েকদিন থেকেই বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ কার্যক্রম চলছে। তীব্র তাপপ্রবাহকে দুর্যোগ হিসেবেই বিবেচনা করে মাঠে কাজ করছি। আগেও যেমন সব সংকটে, সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগের স্বেচ্চাসেবকরা ঝাঁপিয়ে পড়েছে, এখনও নিজ উদ্যোগে সাধারণ মানুষের পাশে কিছুটা হলেও প্রশান্তি দেওয়ার চেষ্টা করে আসছি। শিক্ষামন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপির নির্দেশনায় আমরা সব সময় জনসাধারণের পাশে থাকার জন্য প্রস্তুত।

এ সময় উপস্থিত ছিলেন মহসিন কলেজ  ছাত্রলীগ নেতা- সুমন শাহারিয়ার, মাঈন উদ্দিন সোহেল, শিমলা দত্ত তন্বী, নাজিম উদ্দিন, আবদুস সোবহান, এম এ মনির, এম এইচ  সৈকত, হাবিবুর রহমান সুজন, সরোয়ার মির্জা, শাহারিয়ার হোসেন, লায়লা সিকদার লিপি, নুর আলম, জনি দাশ, এইচ এম জাহিদ,  জালাল উদ্দিন মুহাম্মদ জুবায়ের, মনজুর মোর্শেদ এনি,   মো. আসফাক রাজা, রাশেদুল ইসলাম, মুনতাসির মোহাম্মদ তুহিন, খান ওসমান,  শফিকুর রহমান সাকিব, শেখ আবদুল আজিজ, আবদুল আজিম, শাহারিয়ার চৌধুরী,  মিনহাজ, নকীব বিন নোমান, এহসানুল হক সাকিব, জয়নাল সাকিব, রুহুল কুদ্দুস ফয়সাল, আরমান উদ্দিন, সাগর হোসেন, আসফাক রহমান, মেহেদী হাসান ফাহিম, তনয় বড়ুয়া, আবুদল আজিজ চোধুরী,  আসাদ বিন ইউসুফ রনি, আবদুল্লা আল সোয়েব, আবদুল আহাদ, মো:লিমন, মাঈন উদ্দিন সিফাত প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়