সাংবাদিক ওমর ফারুক আর নেই

রাঙামাটি প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১৯:৩৮, ২ মে ২০২৪
সাংবাদিক ওমর ফারুক আর নেই

রাঙামাটির লংগদু উপজেলা প্রেসক্লাব সভাপতি ও বাংলাদেশ বেতারের উপজেলা প্রতিনিধি ওমর ফারুক মুছা আর নেই। বৃহস্পতিবার (২ মে) বিকেল ৪টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখেছেন। 

সাংবাদিক ওমর ফারুক মুছা (৪৬) লংগদু উপজেলায় সাংবাদিকতা শুরু করেন। তিনি বর্তমানে লংগদু প্রেসক্লাব সভাপতি, বাংলাদেশ বেতার ও আজকের পত্রিকার লংগদু প্রতিনিধি। সাংবাদিকতার দীর্ঘ ক্যারিয়ারে স্থানীয় পত্রিকা, দৈনিক সুপ্রভাত বাংলাদেশসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন।

সাংবাদিক ওমর ফারুক মুছার অকাল মৃত্যুতে শোক জানিয়েছে লংগদু প্রেসক্লাব, রাঙামাটি সাংবাদিক সমিতি, রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন, রাঙামাটি সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সংগঠন।

লংগদু প্রেসক্লাব সাধারণ সম্পাদক আরমান খান বলেন, তিনি দীর্ঘদিন ধরে ফুসফুস ও ডায়াবেটিস জটিলতায় ভুগছিলেন। বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রামে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আমাদের একজন সহকর্মীকে অকালে হারালাম। শুক্রবার (৩ মে) লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নে মুছা ভাইয়ের নিজ গ্রামে তাকে দাফন করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়