Cvoice24.com

বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৩:৪১, ২২ মে ২০২৪
বিলাইছড়িতে ইউপি চেয়ারম্যান গুলিবিদ্ধ

রাঙামাটির বিলাইছড়িতে আতোমং মারমাকে নামে এক ইউপি চেয়ারম্যান দুর্বৃত্তের গুলিতে গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২১ মে) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার বড়তলি ইউনিয়নের বড়থলি মারমা পাড়ায় এ ঘটনা ঘটে। তিনি ওই ইউনিয়নের চেয়ারম্যান। 

পুলিশ জানায়, মঙ্গলবার চাচার বাড়িতে বেড়াতে যান আতোমং মারমা। রাত সাড়ে ১১ টার দিকে বাড়ির উঠানে হাঁটার সময় অতর্কিত তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়া হয়। এতে চেয়ারম্যান আতোমং মারমার হাতে ও পায়ে গুলিবিদ্ধ হন। এসময় বাড়ির লোকজন ও স্থানীয়রা ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। 

সঙ্গে সঙ্গে বাড়ির স্বজনরা উদ্ধার করে তাকে প্রথমে স্থানীয় সেনা ক্যাম্পে নিয়ে যাওয়ার হলে সেখান থেকে মধ্যরাতে বান্দরবানের রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকের পরামর্শে বান্দরবান সদর হাসপাতালে নেওয়া হয়। বুধবার (২২ মে) সকালে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় তাঁকে।

বিষয়টি সত্যতার নিশ্চিত করে বিলাইছড়ি থানার ওসি মো. আক্তার হোসেন। তিনি জানান, ঘটনার তদন্ত করছে পুলিশ। কুকি চিন সন্ত্রাসীরা এই হামলা চালাতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে নিশ্চিত করে কিছু জানা যায়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়