Cvoice24.com

বান্দরবানে অস্ত্রের মুখে চার শ্রমিককে তুলে নিল কুকি-চিন, দুজনের মুক্তি

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:১২, ১০ জুন ২০২৩
বান্দরবানে অস্ত্রের মুখে চার শ্রমিককে তুলে নিল কুকি-চিন, দুজনের মুক্তি

বান্দরবানের রুমা থেকে চার নির্মাণ শ্রমিককে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) সন্ত্রাসীরা। এদের মধ্যে দুইজনকে ছেড়ে দিলেও বাকি দুইজনকে এখনও আটকে রেখেছে।

শুক্রবার ভোরে রুমার বগালেক এলাকা থেকে তাদের অপহরণ করা হয়। অপহৃতরা হলেন- নির্মাণ শ্রমিক জসিম, রিপন বড়ুয়া, ইদ্রিস ও আওয়াল। এদের মধ্যে ইদ্রিস ও আওয়াল এখনও তাদের হাতে আটক আছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায় শুক্রবার ভোরে রুমা উপজেলার বগালেক এলাকা থেকে অস্ত্র দেখিয়ে জসিম, রিপন বড়ুয়া, ইদ্রিস ও আওয়াল নামে চার শ্রমিককে অপহরণ করে নিয়ে যায় কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর সন্ত্রাসীরা। পরে বিকেলে জসিম ও রিপন বড়ুয়াকে ছেড়ে দিলেও ইদ্রিস ও আওয়ালকে তারা আটক করে রাখে।

এ বিষয়ে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, দুই নির্মাণ শ্রমিককে অপহরণের খবর শুনেছি। তবে আমাদের কাছে এখনও কেউ অভিযোগ করেনি।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা ছৈয়দ মাহবুবুল হক বলেন, শুক্রবার ভোরে রাস্তার নির্মাণ কাজের জন্য নিয়োজিত চার জন শ্রমিককে কেএনএফ অপহরণ করে নিয়ে যায়। বিকেলে দুইজনকে ছেড়ে দিয়েছে। বাকি দুইজন এখনও তাদের কাছে রয়েছে।

উল্লেখ্য এর আগে গত ১৭ মার্চ নির্মাণ কাজের ঠিকাদার সার্জেন্ট আনোয়ারকে অপহরণ করে নিয়ে যায় কেএনএফ সদস্যরা। ১৫ দিন পর তাকে মুক্তি দেয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়