Cvoice24.com

লামায় ভোটার উপস্থিতি কম

জাহেদুল ইসলাম, লামা (বান্দরবান) থেকে

প্রকাশিত: ১২:৩১, ২১ মে ২০২৪
লামায় ভোটার উপস্থিতি কম

পার্বত্য চট্টগ্রাম বান্দরবানের লামা উপজেলার ৪১ কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে চলছে ভোটগ্রহণ। মঙ্গলবার (২১ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলবে এ ভোট গ্রহণ। নির্বাচনকে ঘিরে নাশকতা ও সহিঞ্চুতা প্রতিরোধ ও ভোটারদের নির্ভয়ে আনন্দমুখর পরিবেশে কেন্দ্রে এসে ভোট দেওয়ার জন্য কড়া নিরাপত্তার চাদরে ঢাকা রয়েছে ভোটকেন্দ্র ও এর আশপাশের এলাকা। তবে তারপরও ভোটার উপস্থিতির চিত্র অনেকটা কম। 

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, লামায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৪১টি ভোট কেন্দ্রে ২২৩টি বুথে ৮২ হাজার ০৩ জন ভোটার রয়েছেন। 

লামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রার্থী মোস্তফা জামালের সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোটর সাইকেল প্রতীকে মো. জাকের হোসেন মজুমদার। ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকে প্রদীপ কান্তি দাশ প্রতিদ্বন্দ্বিতা করছেন তালা প্রতীকে জাহেদ উদ্দিন, চশমা প্রতীকে আব্বাস উদ্দিন সেলিম ও উড়োজাহাজ প্রতীকে সাইদুর রহমানের সঙ্গে। এছাড়াও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফটবল প্রতীকে মিল্কি রানী দাশ, প্রজাপতি প্রতীক সুলতানা নাজমা এবং কলসি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন বৈশালী বডুয়া।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার কামরুল হাসান চৌধুরী জানান, বেলা ১১টা পর্যন্ত ১৬.১১ শতাংশ ভোট কাস্ট হয়েছে। ৯ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে দায়িত্ব পালন করছেন। আমরা একটি সুন্দর সুষ্ঠ নির্বাচন উপহার দিতে কাজ করে যাচ্ছি।

সর্বশেষ

পাঠকপ্রিয়