Cvoice24.com

লামায় ঘূর্ণিঝড়ে ছেড়া তারে স্পৃষ্ট হয়ে যুবক নিহত 

লোহাগাড়া প্রতিনিধি, লামা (বান্দরবান) থেকে

প্রকাশিত: ১৩:৪৭, ২৯ মে ২০২৪
লামায় ঘূর্ণিঝড়ে ছেড়া তারে স্পৃষ্ট হয়ে যুবক নিহত 

বান্দরবানের লামায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে খোরশেদুল আলম (১৯) নামের এক কিশোর নিহত হওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একই পরিবারের আরো ৪ সদস্য গুরুতর আহত হয়েছেন। বুধবার (২৯ মে) সকাল ৭টার দিকে উপজেলার সরই ইউনিয়নে হাসনা পাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত খোরশেদুল সরই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম মেম্বারের ছেলে। আহতরা হলেন- তার স্ত্রী রওশন আক্তার, ছেলে আবদুর রহিম (৪৫), জাহাঙ্গীর আলম (৩৩) ও ওই এলাকার আজগর আলীর ছেলে মিজানুর রহমান (৩২)।

আহত আব্দুর রহিম বলেন, আমার ভাই খোরশেদ শারিরীক প্রতিবন্ধী। প্রতিদিনের ন্যায় আজও সকালে বাড়ির পাশে জমিতে গরু বেঁধে দিতে নিয়ে যায়। আসতে দেরি হওয়াতে আমি, মা ও ভাই খুঁজতে বের হই। আমরা জমিতে তাকে পড়ে থাকতে দেখে দৌঁড় দিলে ঘূর্ণিঝড়ে ছিঁড়ে জমিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে আমরাও বিদ্যুৎস্পৃষ্ট হই। পরক্ষণে আমাদের উদ্ধার করতে এসে মিজানও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। আমি কোন রকম উদ্ধার হয়ে বাকিদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। খোরশেদকে লোহাগাড়া সদর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, নিশ্চিত মৃত্যু থেকে বেঁচে এসেছি কোন ভাল কাজের উছিলায়। আমি, মা, মিজান লোহাগাড়া সদরে বেসরকারি হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করি। জাহাঙ্গীরের অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামে প্রেরণ করেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে লোহাগাড়া থানার ওসি মো. রাশেদুল ইসলাম বলেন, ঘটনাটি ঘটে লামায়। মরদেহ লোহাগাড়া মা-মনি হাসপাতালে থাকায় লামা থানার পরামর্শে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম সুরতহাল প্রতিবেদনের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়