বাঁশখালীতে হাতির আক্রমণে কিশোরের মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৮, ১ মে ২০২৪
বাঁশখালীতে হাতির আক্রমণে কিশোরের মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীর বৈলছড়ি ইউনিয়নে বন্যহাতির আক্রমণে সিবাগতুল্লাহ রিজবী (১৬) নামে এক কিশোর মারা গেছেন। মঙ্গলবার (৩০ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে ইউনিয়নের পূর্ব বৈলছড়ির এক নাম্বার গোদার পার সংলগ্ন লিচু বাগানে এ ঘটনা ঘটে। 

সিবাগতুল্লাহ রিজবী বৈলছড়ি কুলিন পাড়া এলাকার মৃত তৈয়ব উল্লাহর পুত্র। 
 
নিহতের বড় ভাই মো. হাবিব উল্লাহ জানান, রিজবী বিগত কয়েক মাস যাবৎ পূর্ব বৈলছড়ী ৩ নং ওয়ার্ডের নুন্না পুকুর পাড় এলাকার বদি আলমের পুত্র মো. ছগিরের মুদির দোকানে চাকরি করতো। মঙ্গলবার রাত ২ টার দিকে লিচু বাগানে হাতি আসার খবর পেয়ে  দেখতে গেলে হাতির আক্রমণে গুরুতর আহত হয়। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গুনাগরী মা ও শিশু জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু হয়।

বৈলছড়ি ইউনিয়ন চেয়ারম্যান মো. কপিল উদ্দীন জানান, রাত দুইটার দিকে পূর্ব বৈলছড়ী পাহাড়ি এলাকায় একটি হাতি লোকালয়ের লিচু বাগানে প্রবেশ করে। খবর পেয়ে হাতি তাড়াতে গেলে অন্ধকারে দেখতে না পেয়ে হাতির সামনে পড়ে যায় সিবাগতুল্লাহ রিজবী। এসময় হাতি শুঁড় দিয়ে তুলে দূরে ছুঁড়ে মারলে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয়। 

বাঁশখালী থানার এস আই মং থোয়াই হ্লা চাক  ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়