পটিয়ায় ‘গুলি রাজু’ খুনের ঘটনায় গ্রেপ্তার ২

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১১:২৩, ২ মে ২০২৪
পটিয়ায় ‘গুলি রাজু’ খুনের ঘটনায় গ্রেপ্তার ২

চট্টগ্রামের পটিয়ায় আধিপত্য বিস্তার ও মাদক কারবারকে কেন্দ্র করে রাজু হোসেন রাসেল প্রকাশ গুলি রাজু খুনের ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) নগরের অক্সিজেন এলাকা থেকে পার্থ চৌধুরী জুলুকে এবং পরে তার স্বীকারোক্তি মতে মো. শাকিবকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, কাতুর্জ ও একটি ধামা (এক প্রকারের দা) উদ্ধার করা হয়। 

গ্রেপ্তাররা হলেন- পটিয়া পৌরসভার মৃত খোকন চৌধুরীর পুত্র পার্থ চৌধুরী জুলু (ধর্মান্তরিত) প্রকাশ মহসিন (৩৫) ও আনোয়ারা উপজেলার মোহাম্মদ করিমের পুত্র মোহাম্মদ শাকিব (২২)। 

পুলিশ জানায়, মাদক ব্যবসা  ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ জুলু গংয়ের হাতে গত ২৭ এপ্রিল বিকেল সাড়ে ৪ টায় খুন হয় পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের মোহাম্মদ রাজ্জাকের পুত্র রাজু হোসেন প্রকাশ গুলি রাজু (৩৫)। এ ঘটনায় রাজুর বোন আজমা আকতার লিজা বাদী হয়ে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায়  ৬ জনকে আসামি করা হয়। প

টিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দিন জানান, রাজু খুনের ঘটনায় এজাহার নামীয় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার হয়েছে অস্ত্রও। আসামিরা রাজু খুনের ঘটনায় জড়িত থাকার বিষয়টি পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্বীকার করেছে। তাদেরকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় এসআই শিমুল চন্দ্র দাশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে- যোগ করেন পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ

পাঠকপ্রিয়