ঈদ উপলক্ষে তৈরি হচ্ছে ‘মাতাল’ 

প্রকাশিত: ১২:১৩, ৪ আগস্ট ২০১৮
ঈদ উপলক্ষে তৈরি হচ্ছে ‘মাতাল’ 

ফাইল ছবি

শেষ পর্যায়ে চলছে চলচ্চিত্র ‘মাতাল’-এর কাজ। আগামী সপ্তাহে ছবিটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক শাহিন সুমন। ছবিটি ঈদের জন্য তৈরি করা হচ্ছে। ছবিতে জুটিবেঁধে অভিনয় করছেন নবাগত নায়িকা অধরা খান। তার বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।

শাহিন সুমন বলেন, ‘আমরা এরই মধ্যে ছবির শুটিং শেষ করেছি। এখন চলছে ছবির ব্যাকগ্রাউন্ডের কাজ। আশা করি, চলতি সপ্তাহে ছবির কাজ শেষ করতে পারব। আগামী সপ্তাহে সেন্সরে জমা দেওয়ার পরিকল্পনা নিয়ে ছবিটির কাজ দ্রুত শেষ করার চেষ্টা করছি। ঈদে ছবিটি মুক্তির জন্য প্রস্তুত করছি।  

ঈদে ছবিটি নিয়ে কতটা আশাবাদী জানতে চাইলে শাহিন বলেন, ‘আসলে আমিতো এবারই ছবি মুক্তি দিচ্ছি না। এর আগে অনেক ঈদে আমরা ছবি মুক্তি পেয়েছে এবং প্রত্যকটা ছবি দর্শক পছন্দ করেছে। এ কারণে আমি আশা করতেই পারি যে এই ছবিটিও দর্শক পছন্দ করবেন। একটি ভালো ছবি নির্মাণ করতে যা প্রয়োজন আমি তা এই ছবিতে দিতে চেষ্টা করেছি।’

নবাগত অধরা খান এনটিভি অনলাইনকে বলেন, ‘এই ছবির মধ্যে দিয়ে আমি পর্দায় আসছি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া। আমি আমার মতো চেষ্টা করেছি ভালো অভিনয় করতে। ইউনিটের সবাই আমাকে অনেক বেশি সহযোগিতা করেছেন। কিছুদিন আগে আমরা পুবাইলে ছবির শুটিং শেষ করেছি। শেষের দিন ভোর রাত ৫টায় শুটিং শেষ হয়েছে। শেষ দৃশ্যের শট যখন শেষ করলাম তখন ইউনিটের সবাই হাত তালি দিচ্ছিল। এতে মনে হয়েছে আমি যে কষ্টটা করেছি তা সঠিকভাবে করতে পারছি। এই উৎসাহটুকু আমরা জীবন চলার পথে কাজে লাগবে।     

ত্রিভুজ প্রেমের গল্পের ছবিটি প্রযোজনা করছে সনি মুভিজ ইন্টারন্যাশনাল। এর চিত্রনাট্য করেছেন ফেরদৌস হাসান রানা। ছবিটিতে সাইমন-অধরা ছাড়াও আরেক জুটি হিসেবে থাকছেন মডেল-চিত্রনায়ক শিপন ও চিত্রনায়িকা অরিন। এ ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। এর আগে গত বছরের ১৩ ফেব্রুয়ারি রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘মাতাল’ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

সিভয়েস/এমইউ


 

বিনোদন ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়