Cvoice24.com

পরীমনি অসুস্থ!

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৩, ১৩ সেপ্টেম্বর ২০২৩
পরীমনি অসুস্থ!

অসুস্থ আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এজন্য উপস্থিত হতে পারেন নি আদালতে। মারধর, বিভিন্ন ধরনের হুমকি ও যৌন হয়রানির বিরুদ্ধে নাসির-অমিসহ তিন জনের বিরুদ্ধে করা মামলার সাক্ষ্য গ্রহণের দিন ছিল আজ। তবে পরীমনী উপস্থিত না হওয়ায় তার আইনজীবীর করা সময়ের আবেদনের প্রেক্ষিতে সাক্ষ্য গ্রহণের তারিখ পিছিয়ে আগামী ১৫ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

বুধবার (১৩ সেপ্টেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক শাহিনা হক সিদ্দিকার আদালতে মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ছিল। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারি রাশেম এ তথ্য নিশ্চিত করেন।

গত বছরের ১৮ মে তিন আসামির বিরুদ্ধে চার্জগঠন করে আনুষ্ঠানিকভাবে শুরুর আদেশ দেন। মামলার অপর আসামি হলেন, শহিদুল আলম।

২০২১ সালের ৬ সেপ্টেম্বর মামলায় নাসির, অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

জানা যায়, ২০২১ সালের ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়