Cvoice24.com

হিমুর মৃত্যুতে প্রযোজক-পরিচালকদের দুষলেন ফারিয়া

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:১৭, ৫ নভেম্বর ২০২৩
হিমুর মৃত্যুতে প্রযোজক-পরিচালকদের দুষলেন ফারিয়া

প্রয়াত অভিনেত্রী হুমায়রা হিমুর মানসিক অবস্থা জানিয়ে সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন লাক্স তারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন। ফারিয়ার ওই পোস্ট মূলত প্রশ্নবিদ্ধ করেছে দেশের পরিচালক ও প্রযোজকদের।

শনিবার ( ৪ নভেম্বর) ফারিয়া তার ফেসবুকে হিমু প্রসঙ্গে কথা বলতে গিয়ে জানান একটি ভিডিওর কথা। যে ভিডিওটি ছিল অনলাইনে জুয়া খেলার অ্যাপ বিগো লাইভের।

নেট দুনিয়ায় ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, টাকা পাওয়ার জন্য বিগো লাইভে ডিগবাজি খাচ্ছেন হিমু। ভাইরাল এ ভিডিওটি প্রসঙ্গে ফারিয়া তার ফেসবুক পোস্টে লেখেন, হিমু আপুর একটা ভিডিও দেখলাম, যেখানে উনি বিগো লাইভে ডিগবাজি খাচ্ছেন। শুনলাম, ওই লাইভ করলে নাকি পে করা হয়। কেন ভাই আপনারা কি পারেন না সব আর্টিস্টদের নিয়ে কাজ করতে? যারা অভিনয়টা ভালোবাসেন তাদের সবাইকে কোনো না কোনো কাজ দিতে?
 
‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত ফারিয়া তার দীর্ঘ স্ট্যাটাসে তুলে ধরেছেন হতাশা, একাকিত্বের ভয়ঙ্কর প্রভাব। প্রয়াত হিমুর মানসিক অবস্থা সম্পর্কে ফারিয়া জানান, বাবা-মা, ভাই-বোন না থাকা হিমু মিডিয়ায় কাজ না পেয়ে কীভাবে জীবন চালাতো তা কেউ জানে না। টাকার জন্য একজন শিল্পীকে কেন জুয়াখেলার অ্যাপে ডিগবাজি খেয়ে পয়সা আয় করতে হবে এমন প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন তিনি।
 
এরপরই ফারিয়া ফেসবুকে পোস্টে লেখেন, একজন শিল্পী শুটিং নিয়ে থাকবেন এটাই তার কাজ, ওই কাজ যদি আপনারা নিয়মিত করতে না দেন দম আটকে আসার কথা, হতাশায় চলে যাওয়া খুব বেশি স্বাভাবিক। মানসিক স্বাস্থ্য নিয়ে আমরা কেউ ভাবি-ই না।

এসময় ভিউ আছে শুধু এমন তারকাদের পেছনে কাজ নিয়ে দৌঁড়ানো প্রযোজক ও পরিচালকদের প্রতি ক্ষোভ প্রকাশ করে ফারিয়া বলেন,  ‘আপনারা শুধু যাদের ভিউ আছে তাদের নিয়ে দৌঁড়ান। কেন ভাই? দয়া করে আপনারা সবাই সব আর্টিস্টকে কাজে লাগান। এরকম মৃত্যু আর দেখতে চাই না।’     

 

সর্বশেষ

পাঠকপ্রিয়