Cvoice24.com

বেইলি রোডের আগুন
দগ্ধদের চিকিৎসায় ১৭ সদস্যের মেডিকেল বোর্ড গঠনের কথা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১১:৪৪, ২ মার্চ ২০২৪
দগ্ধদের চিকিৎসায় ১৭ সদস্যের মেডিকেল বোর্ড গঠনের কথা জানালেন স্বাস্থ্যমন্ত্রী

রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজ ভবনে আগুনের ঘটনায় চিকিৎসাধীন ৫ জনের অবস্থা শঙ্কামুক্ত নয় জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, তাদের চিকিৎসায় ১৭ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে কথা বলছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন।

শনিবার (২ মার্চ) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের তিনি এসব তথ্য জানান।
 
স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি থাকা ১১ জনের মধ্যে ৬ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বাকি ৫ জনের অবস্থা শঙ্কামুক্ত নয়। তাদের চিকিৎসায় ১৭ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।
 
এদিকে বেইলি রোডে আগুনের ঘটনায় এখন পর্যন্ত নিহত ৪৩ জনের মরদেহ হস্তান্তর করা হয়েছে। শনিবার একই পরিবারের ৩ জনের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। জেলা প্রশাসন বলছে, শনাক্ত না হওয়া বাকি ৩ জনের মরদেহ ময়নাতদন্তের পর ডিএনএ নমুনা মিললে তাদের স্বজনদের কাছে হন্তান্তর করা হবে।
 
অগ্নিকাণ্ডের এ ঘটনায় আশঙ্কাজনক ৫ জন এখনো শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন। এছাড়া ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন আরও ২ জন।

সর্বশেষ

পাঠকপ্রিয়