ছবি শেয়ার করে নিজের মৃত্যু ডাকলেন মডেল 

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৪:০৮, ৫ মে ২০২৪
ছবি শেয়ার করে নিজের মৃত্যু ডাকলেন মডেল 

ইকুয়েডরে ল্যান্ডি পারাগা গয়বুরো নামে এক  সুন্দরী ও মডেলকে রেস্টুরেন্টে ডুকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে দেশটির কুয়েভেদের একটি শহরে। সেখানে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন এই মডেল। তার বয়স হয়েছিল ২৩ বছর। ২০২২ সালে মিস ইকুয়েডর প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তিনি। ছিলেন সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যায় মাস্ক পরা অজ্ঞাত দুই ব্যক্তি রেস্টুরেন্টে ঢোকে। একজন গেটের সামনে দাঁড়ায় অন্য জন ল্যান্ডির দিকে এগিয়ে এসে গুলি চালায়। সেই সময় পরিচিত একজনের সঙ্গে কথা বলছিলেন ল্যান্ডি।

সোশ্যাল মিডিয়ার ইনস্টাগ্রামে অক্টোপাস ডিশ খাওয়ার একটি ছবি পোস্ট করেন তিনি। ধারণা করা হচ্ছে, এই ছবি দেখেই তার লোকেশন জানতে দুর্বৃত্তরা। 

উল্লেখ্য, এক সময় ইকুয়েডরের মাদক কারবারি লিয়েন্দ্রো নোরেরোর সঙ্গে নাম জড়িয়েছিলেন ল্যান্ডি। সেসময় দুজনের প্রেমের গুঞ্জনও শোনা যায়। গেলো বছর তাদের একটি কথোপকথন ফাঁস হয়েছিল।

যেখানে মাদক কারবারিকে বলতে শোনা যায়, তার স্ত্রী যদি এই প্রেমের সম্পর্কে জানতে পারে তাহলে সব শেষ করে দিবে। তবে কয়েক বছর আগে ইকুয়েডরের জেলে লিয়েন্দ্রোর মৃত্যু হয়। এবার প্রাণ হারালেন ল্যান্ডি।

সর্বশেষ

পাঠকপ্রিয়