একতরফা উপজেলা নির্বাচনও জনগণ বর্জন করবে : বিএনপি

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৩, ৬ মে ২০২৪
একতরফা উপজেলা নির্বাচনও জনগণ বর্জন করবে : বিএনপি

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, ডামি নির্বাচনের মতো চলমান একতরফা উপজেলা নির্বাচনও জনগণ বর্জন করবে। আবারও তারা এই স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াবে। 

সোমবার (৬ মে) বিকেলে খাগড়াছড়ি জেলা বিএনপির যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুবের রহমান শামীম বলেন,  ডামি সরকারের জনগণের কাছে কোন জবাবদিহিতা নেই। কারণ তাদের জনগণের ভোটের কোনো প্রয়োজন হয় না। তারা ভোটকে পাত্তা দেয় না। এই সরকারের অধীনে যত নির্বাচন হয়েছে, সবই ডামি, একতরফা নির্বাচন। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। সেই নির্বাচনে জনগণই ঠিক করবে তারা কাদের ক্ষমতায় বসাবে।  

তিনি বলেন, বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়। তারা জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে এখন নিজেদেরকে দেশের ত্রাণকর্তা মনে করছে। তারা প্রহসনের ডামি নির্বাচনে ভোট ডাকাতি করে ক্ষমতাসীন হয়েছে। এ জন্যই সরকার জনগণকে ভয় পায়। তাই তারা এখন মিথ্যা কথা বলে কোনো না কোনোভাবে এই কলঙ্ক লুকাতে চাচ্ছে। জনগণ দেশের গণতন্ত্র ও ভোটাধিকারের জন্য বছরের পর বছর ধরে আন্দোলন করেছে। 

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ওয়াদুদ ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবসার, সহ-সভাপতি বেলাল হোসেন, ক্ষেত্র মোহন রোওয়াজা, যুগ্ম সম্পাদক এড. আব্দুল মালেক মিন্টু, মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, প্রচার সম্পাদক আহসান উল্যা মিলন, সদর পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, মহিলাদলের সভানেত্রী কুহেলি দেওয়ান, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুলাহ আল নোমান, ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়