Cvoice24.com

রাঙামাটিতে চলন্ত ট্রাককে উদ্দেশ্য করে গুলি

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৭, ২৫ জানুয়ারি ২০২৩
রাঙামাটিতে চলন্ত ট্রাককে উদ্দেশ্য করে গুলি

রাঙামাটি থেকে ঢাকায় যাওয়ার পথে কাঠবোঝাই একটি ট্রাককে উদ্দেশ্য করে গুলির ঘটনা ঘটেছে। সন্ত্রাসীরা ২৫-৩০ রাউন্ড গুলির ছুরলেও কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কের দেপ্পাছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, একটি কাঠবোঝাই ট্রাক রাঙামাটি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে সড়কের দেপ্পাছড়ি এলাকায় পৌঁছালে পাহাড়ের ভেতর থেকে অতর্কিতভাবে সন্ত্রাসীরা গুলি চালায়। পরে অস্ত্রসহ কয়েকজনকে সড়ক ধরে আবার পাহাড়ে চলে যেতে দেখা যায়।

এই বিষয়ে রাঙামাটি কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল আরিফ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে এবং স্থানীয়দের সাথে কথা বলে আমরা যতটুকু জেনেছি, গাড়িতে মোট ২৫-৩০ রাউন্ড গুলি করেছে সন্ত্রাসীরা। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত নয়। তবে আমাদের মনে হয়, ভয়ভীতি দেখানোর উদ্দেশ্যে এই ঘটনা ঘটানো হয়েছে। বিষয়টি নিয়ে আমরা আরও তদন্ত করবো। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা সম্ভব হবে। 

রাঙামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আজম খান বলেন, ট্রাকটি রাঙামাটি থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকে গুলি করা হয়। তবে আমাদের কাছে এখনো পর্যন্ত কেউ কোন চাঁদা দাবী করেনি বিধায় চাঁদার কারণে গুলি করা হয়েছে এটা নিশ্চিতভাবে বলতে পারছি না। 

রাঙামাটি ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সিজারুল ইসলাম বলেন, এভাবে যদি দিনে দুপুরে গাড়িতে গুলি করা হয় তবে আর আমরা কিভাবে বাঁচব? আমাদের গাড়ির চালক অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছে। এভাবে হামলা ও চাঁদাবাজি চলতে থাকলে আমাদের পক্ষে গাড়ি চালানো সম্ভব নয়। 

সর্বশেষ

পাঠকপ্রিয়