Cvoice24.com

রাঙামাটিতে বোট ডুবিতে নিহত ২

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৪, ২০ ফেব্রুয়ারি ২০২৩
রাঙামাটিতে বোট ডুবিতে নিহত ২

রাঙামাটিতে পর্যটক বোট ডুবে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন, সুস্থভাবে উদ্ধার হয়েছে ৫৯ জনকে।

সোমবার বিকেল সাড়ে ৫টা দিকে ডিসি বাংলো কোচপানার পাশে পুরোনো গাছের সাথে ধাক্কা লেগে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন—  পুষ্প রাণী (৭০), হেনা রানী (৫৫)। 

জানা গেছে, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ডিসি বাংলো কোচপানার পাশে পুরোনো গাছের সাথে ধাক্কা লেগে বোটের পানি উঠে যায় এবং বোটটি ডুবে যায়। এই সময় আশপাশের পর্যটকবাহী বোটগুলো ডুবে যাওয়া বোটের পর্যটকদের উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিসসহ পুলিশের টিম উদ্ধার অভিযান যোগ দেয়। তারা জয়পুরহাট থেকে চট্টগ্রাম সীতাকুণ্ড চন্দ্রনাথ নামে শিবপূজা শেষে রাঙামাটি ঘুরতে আসেন সকালে। রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান ও পুলিশ সুপার মীর আবু তৌহিদ পর্যটকবাহী বোটের যাত্রীদের উদ্ধার অভিযান দিকনির্দেশনাদেন এবং উদ্ধার হওয়া পর্যটকদের নিরাপদে একটি আবাসিক হোটেলে নিয়ে যান ও খাবারের ব্যবস্থা করেন।

বোট ডুবির ঘটনায় উদ্ধার হওয়া জয় চন্দ্র জানান, আমরা জয়পুরহাট থেকে শিবপূজা উপলক্ষে সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামে আসি, সেখানে পূজা শেষে আজকে সকালে রাঙামাটি আসি। বোট যোগে ঘুরতে বের হলে সকাল একই জায়গা দিয়ে যায়, বিকালে সাড়ে পাঁচটার দিকে গাছের সাথে বোট ধাক্কা লেগে বোটে পানি উঠে যায় বোটটি ডুবে যায়।

রাঙামাটি জেনারেল হাসপাতালের  আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর জানিয়েছেন, বোট ডুরির হাসপাতালে আনাদের মধ্যে দুইজন মারা গেছেন।  তারা হলেন, পুষ্প রাণী (৭০), হেনা রানী (৫৫)। 

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, বোট ডুবির ঘটনায় ৫ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে যার মধ্যে দুইজন মারা গেছে, তিনজন চিকিৎসাধীন রয়েছেন।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়