‘সর্বজনীন পেনশন স্কিম’ চাকরি শেষে নিশ্চিত জীবন যাপনের নিশ্চয়তা দেবে

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৪, ১৭ এপ্রিল ২০২৪
‘সর্বজনীন পেনশন স্কিম’ চাকরি শেষে নিশ্চিত জীবন যাপনের নিশ্চয়তা দেবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত ‘সর্বজনীন পেনশন স্কিম’ কর্মজীবন শেষে পরিবারের নিশ্চিত জীবন যাপনের জন্য নিশ্চয়তা দেবে বলে জানিয়েছেন রাঙামাটির কাপ্তাইয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উদ্বুদ্ধকরণ সভার বক্তারা। তারা বলেন, প্রধানমন্ত্রী যে সর্বজনীন স্কিম ঘোষণা করেছেন সেটা জনগণের জন্য আশির্বাদ হয়ে এসেছে। 

বুধবার (১৭ বুধবার) সকাল সাড়ে ১০ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে এই উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়। 

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক।

কাপ্তাই সহকারী তথ্য অফিসার মো. দেলোয়ার হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, উপজেলা প্রাণী সম্পদ কমকর্তা ডা. এনামুল হক হাজারী, কাপ্তাই থানার ওসি আবুল কালাম এবং উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী। 

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, ভাইয্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কাজী মোশাররফ হোসেন, কাপ্তাই ইউনিয়ন পরিষদের সচিব অজিতেশ্বর চাকমা এবং ওয়াগ্গা ইউনিয়ন এর ইউপি সদস্য মো. সরোয়ার।

সভায় সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, হেডম্যান, কার্বারি, গণমাধ্যমকর্মী, সামাজিক, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ইউনিয়ন পরিষদের দফাদার ও সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় বিষয়টির উপর একটি তথ্য চিত্র উপস্থাপন করা হয়। 

সর্বশেষ

পাঠকপ্রিয়