Cvoice24.com

হোয়াইটওয়াশের মিশন নিয়ে চট্টগ্রামে টাইগাররা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫৪, ৮ ডিসেম্বর ২০২২
হোয়াইটওয়াশের মিশন নিয়ে চট্টগ্রামে টাইগাররা

ভারতীয় বলারদের তুলোধুনো করা টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ

সফরকারী ভারতকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দুই ম্যাচে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে রোহিত-বিরাটদের হারিয়ে সিরিজ জয় নিশ্চিত করে টাইগাররা। ওয়ানডের শেষ ম্যাচ অর্থাৎ ‘হোয়াইট ওয়াশ’র মিশন নিয়ে চট্টগ্রাম পৌঁছেছে বাংলাদেশ দল। একই বিমানে চট্টগ্রাম আসে টিম ভারতও।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ৩টার দিকে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করে দুই দলের বহনকারী বিমান। পরে বাসে টিম হোটেল রেডিসন ব্লু’তে আসে তাঁরা। 

আগামী ১০ ডিসেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ভারতের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে টাইগাররা। যদিও এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে টাইগাররা। আর শেষ ম্যাচে জিতলে ‘হোয়াইট ওয়াশ মিশন পূরণ হবে বাংলাদেশের। আর ভারত জিতলে ২-১ ব্যবধানে এগিয়ে থাকবে বাংলাদেশ। 


 
এছাড়া চট্টগ্রাম সফরে একই ভ্যেনুতে চলবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। সেটি ওয়ানডে সিরিজ শেষ হওয়ার তিনদিন পর ১৪ ডিসেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে টাইগাররা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, তৃতীয় ওয়ানডের টিকিট শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সাগরিকা টিকিট কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়াম টিকিট কাউন্টারে পাওয়া যাবে। যদি আসন ফাঁকা থাকে তাহলে টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও। টিকিটের সর্বনিম্ন মূল্য ২শ’ টাকা, সর্বোচ্চ ১৫০০ টাকা। এর মধ্যে ইস্টার্ন স্ট্যান্ডের (পূর্বদিকের গ্যালারি) টিকেট মূল্য ধরা হয়েছে ৩শ’ টাকা করে। এছাড়া ওয়েস্টার্ন স্ট্যান্ডের (পশ্চিমদিকের গ্যালারি) জন্য ২শ’ টাকা, ক্লাব হাউজে ৫শ’ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের মূল্য এক হাজার টাকা এবং রুফটপ হসপিটালিটি ও গ্র্যান্ড স্ট্যান্ডের মূল্য ১ হাজার ৫শ’ টাকা।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়