Cvoice24.com

টিসিজেএ মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন আর টিভি একাদশ

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৮:০২, ৬ ফেব্রুয়ারি ২০২৪
টিসিজেএ মিডিয়া কাপ ফুটবলে চ্যাম্পিয়ন আর টিভি একাদশ

টিসিজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে আর টিভি একাদশ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে নগরের এম এ আজিজ স্টেডিয়ামে শ্বাসরুদ্ধকর ফাইনালে সময় টিভি একাদশকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে তারা। বিজয়ী দল আর টিভি একাদশের দেবাশীষ বড়ুয়া দেবু ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হন।

চ্যাম্পিয়ন হয়ে আর টিভি একাদশ আকর্ষণীয় ট্রফির সঙ্গে নগদ ১৫ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে। রানার্সআপ হয়ে ট্রফির সঙ্গে নগদ ১০ হাজার টাকা প্রাইজমানি পেয়েছে সময় টিভি একাদশ। 

এ টুর্নামেন্টে সময় টিভি একাদশের খেলোয়াড় মোহাম্মদ ইকবাল সেরা খেলোয়াড় এবং বাংলা টিভি একাদশের খেলোয়াড় বাবুন পাল সেরা গোলরক্ষকের পুরস্কৃত অর্জন করেন।

ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন মো. হাকিম আলী, কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম, রেস্টুরেন্ট অ্যান্ড টুরিজম ব্যবসায়ী মোহাম্মদ আক্কাস উদ্দিন।

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, যারা সংবাদ নিয়ে কাজ করে তারাই আজ মাঠে নেমেছে। এরকম আয়োজনকে আমরা সব সময় উৎসাহিত করি। আশা করছি এ মেলবন্ধন আগামী দিনেও অটুট থাকবে।

তিনি আরো বলেন, এমন অসাধারণ আয়োজনের জন্য টেলিভিশন ক্যামেরা জার্নালিস্টসদের সংগঠন টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশনকে ধন্যবাদ। বেশ ভালো ফুটবল খেলা হয়েছে। এরকম আয়োজনে যুক্ত হয়ে সত্যিই অভিভূত। ভবিষ্যতেও সাংবাদিকদের এমন মিলনমেলায় পাশে থাকবো।

সর্বশেষ