Cvoice24.com

আনোয়ারায় পাওনা টাকা চাওয়ায় খুন হন রুপন, অভিযুক্ত গ্রেপ্তার

আনোয়ারা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৭, ২১ এপ্রিল ২০২১
আনোয়ারায় পাওনা টাকা চাওয়ায় খুন হন রুপন, অভিযুক্ত গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় পাওনা টাকার জের ধরে রুপন আচার্য্য নামে যুবক খুনের ঘটনায় এজাহারভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার আসামি হলো—রুবেল জলদাশ (৩৫)। মঙ্গলবার রাতে নগরের লালখান বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রুবেল আনোয়ারা উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রামের মৃত বাবুল জলদাশের ছেলে।

বুধবার (২১ এপ্রিল) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। 

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবসার জানান, পাওনা টাকা চাওয়ার জের ধরে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে রুবেল লোহার চেইন দিয়ে আঘাত করে রুপনকে। এতে গুরুতর আঘাত পেয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাটি ঘটানোর পর থেকে পলাতক ছিল রুবেল। এ ঘটনায় নিহত রূপন আচার্য্যের স্ত্রী সুভ্রা আচার্য্য বাদী হয়ে রুবেল জলদাশ (৩৫) কে এজহারভুক্ত করে এবং অজ্ঞাতনামা আরো ২ জনের বিরুদ্ধে  আনোয়ারা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। চাঞ্চল্যকর এ হত্যা মামলাটি র‌্যাব-৭ ছায়াতদন্ত শুরু করে। তদন্তের একপর্যায়ে জানতে পারে গ্রেপ্তার এড়াতে রুবেল নগরের লালখান বাজার এলাকায় অবস্থান করছে। এ খবরে লালখান বাজার সরকারি অফিসার্স কলোনী জামে মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে গ্রেপ্তার এড়াতে আনোয়ারা ছেড়ে চট্টগ্রামে গা ঢাকা দিয়েছিল বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

পরবর্তী আইনানুগ ব্যবস্থার জন্য তাকে নগরের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়