Cvoice24.com

তেলাপোকার বিষ খেয়ে চবি ছাত্রীর আত্মহত্যা

চবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৮, ২৬ মে ২০২৩
তেলাপোকার বিষ খেয়ে চবি ছাত্রীর আত্মহত্যা

মাত্র দেড় মাসের ব্যবধানে ভাইয়ের সাথে রাগ করে তেলাপোকার বিষ খেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আরেক ছাত্রী আত্মহত্যা করেছেন। 

বৃহস্পতিবার (২৫ মে) বিকেল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহী কলোনির বিপরীত পাশের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। 
 
জানা যায়, আত্মহত্যাকারী ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বড় ভাই একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। 

তাদের বাড়ি খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে। পড়ালেখার সুবিধার্থে  বিশ্ববিদ্যালয়ের শাহী কলোনির বিপরীত পাশের একটি বাড়িতে মায়ের সাথে বসবাস করতেন তারা। 

প্রক্টরিয়াল বডি সূত্রে জানা গেছে, ঘটনার দিন বিকেলে বড় ভাইয়ের সাথে রাগ করে ঘরে থাকা তেলাপোকা মারার ওষুধ খেয়ে নেন তিনি। এরপর পরিবারের সদস্যরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। 

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার বলেন, বড় ভাইয়ের সাথে রাগ করে মেয়েটি তেলাপোকার বিষ খেয়ে নেয়। পরে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি এখন পুলিশের অধীন রয়েছে। 

এর আগে গত ৮ এপ্রিল (শনিবার) বিকেল সাড়ে ৩টার দিকে চবির শামসুন্নাহার হলের ২১০ নম্বর কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ২০১৯-২০ শিক্ষাবর্ষের এক ছাত্রী।

সর্বশেষ

পাঠকপ্রিয়