Cvoice24.com

ছেলের টানে আবার মিলে গেলেন রাজ-পরী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:০১, ১৭ আগস্ট ২০২৩
ছেলের টানে আবার মিলে গেলেন রাজ-পরী

মনের আকাশে জমে থাকা শত মান-অভিমান ভুলে আবার এক হলেন ঢাকাই সিনেমার আলোচিত পরীমণি ও শরিফুল রাজ দম্পতি। একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্যর জন্মদিন পালন তাদেরকে আবার এক করে দিল। 

শরিফুল রাজ-পরীমণির সন্তান রাজ্যর প্রথম জন্মবার্ষিকী উদযাপন করেছে টিএম ফিল্মস। যেখানে উপস্থিত ছিলেন গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও তার স্ত্রী টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি।

সেখানেই সন্তানকে নিয়ে হাজির হয়েছিলেন রাজ-পরী। সময়টা বেশ উপভোগ করেই কাটিয়েছেন এই দম্পতি। নিজের ফেসবুক পেজে পরীমণি-শরিফুল রাজের বেশ কয়েকটি ছবি প্রকাশ করে তাপস লিখেছেন ‘আমাদের প্রিয় রাজ্যা বাবার জন্মদিন উদযাপন করছি’। 

যেখানে একটি ছবিতে রাজকে জড়িয়ে ধরতে দেখা গেছে পরীমণিকে। অপর একটি ভিডিওতে দেখা গেছে, সন্তানকে কোলে নিয়ে রাজের পাশে বসে গান গাইছেন পরী। এরপর ছেলেকে নিয়ে জন্মদিনের কেকও কেটেছেন।

তাদের এই মান-অভিমান ভক্তরাও বেশ উপভোগ করেছেন। দুজনকে ফের একসঙ্গে দেখে সকলেই ধরে নিচ্ছেন, সকল বিতর্ককে পাশ কাটিয়ে ছেলের টানে আবারও মিলে গেলেন রাজ-পরীমণি।

এদিকে রাজ-পরীর ফের এক হওয়া ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট হতেই মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। ছেলেকে জন্মদিন উইশ করার পাশাপাশি তারা এই দম্পতি মিলে যাওয়া স্বাগত জানিয়েছেন। 

ফারহানা মোহনা নামে একজন ভালবাসার ইমোজি দিয়ে লিখেছেন, রাজ্যের জন্য শুভকামনা ❤️❤️❤️সারাজীবন মা বাবার সাথে একসাথে থাকো দোয়া রইল।❤️

আহমেদ দিনা নামে আরেকজন লিখেছেন, একটা সংসার ভাঙ্গা আর একটা মসজিদ ভাঙ্গা সমান তেমনি একটা সংসার জোড়া দেয়া একটা মসজিদ নির্মানের সমতুল্য … আপনার এই পদক্ষেপ দেখে ভালো লাগল ।

ইউসুফ মীর নামে একজন কমেন্ট বক্সে লিখেছেন, তাপস ভাই উই আর প্রাউড অফ ইউ, বিকজ সব সমস্যাগুলা আপনার মাধ্যমে সলভ হচ্ছে star এর দের এবং মিডিয়া ব্যক্তিত্বদের। ধন্যবাদ আপনাকে। 

মাহমুদা নামের আরেক জন লিখেছেন এভাবে- এরপর আর কোন ঝামেলা হলে তার দায় দুই বাংলার কেউ নিবো না,হুম!!বেডি মানুষ। জিহাদ হাসান পল্লব নামে আরেকজন লিখেছেন- সিনেমা বা নাটক জগতের মানুষগুলা আসলেই এরা অনেক অদ্ভুত, এদের অভিনয় কোনটা সঠিক আর কোনটা ভুল বোঝার মতো ক্ষমতা হয়ে ওঠে না। 

নুরি জান্নাত নামে একজন একটি সংসার বাঁচাতে পারা অনেক পূণ্যর কাজ। বোঝা যাচ্ছে, তাপস স্যার এই সংসারটিকে আবারও জোড়া লাগিয়ে দিলেন। অনেক ধন্যবাদ ভালবাসা দোয়া রইলো সবার জন্য।  প্রতিক্রিয়ায় মোহাম্মদ মিসবা নামে আরেকজন লিখেছেন, হ তাপস মহা পুন্যর কাজ করেছেন উনার নিজের ক্ষেত্রে ও,কারণ উনি নিজেই ত অন্যর বউ ভাইগা আইনা নিজেই তার সাথে সংসার করতেছেন,

প্রসঙ্গত, গত ২০ মে পরীমণিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হয়। তারপর থেকে দুজনের সম্পর্কে অবনতি ঘটতে থাকে।

এরই মাঝে ছেলে রাজ্যর প্রথম জন্মদিন উদযাপন করেন পরী। সেখানেও দেখা মেলেনি রাজের। এরপর ভক্তরাও ধরে নেন, তাহলে বোধ হয় আর একসঙ্গে দেখা মিলছে না এই দম্পতির। সেই গুঞ্জনে পানি ঢেলে ফের একত্রিত হলেন শরিফুল রাজ-পরীমণি। 

সর্বশেষ

পাঠকপ্রিয়