Cvoice24.com

দুবাইয়ে নদিমপুর প্রবাসী কল্যাণ পরিষদের বনভোজন

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৩১, ১৭ জানুয়ারি ২০২৪
দুবাইয়ে নদিমপুর প্রবাসী কল্যাণ পরিষদের বনভোজন

সংযুক্ত আরব আমিরাতে নদিমপুর প্রবাসী কল্যাণ পরিষদের (এনপিকেপি) বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ জানুয়ারি দুবাইয়ের আল মুশরিফ পার্কে দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের নেতৃবৃন্দ। তাদের পরিবারের সদস্যরাও অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা হাবিব উল্ল্যাহ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ ফরিদ, মৌলানা মুহাম্মদ ফজলুল আজীম, মোহাম্মদ শাহ আমান, মোহাম্মদ রেজাউল করিম ও মোহাম্মদ আজীজ খাঁন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলোয়াত করেন মোহাম্মদ তামিম আল মারুফ। এম শাহেদ সারওয়ারের পরিচালনায় উপস্থিত ছিলেন জাহেদুল ইসলাম, কাজী মোহাম্মদ সোহেল, নাছির উদ্দিন, আব্বাস উদ্দিন, আবুল ফয়েজ মোস্তফা, মোহাম্মদ সেলিম উল্ল্যাহ, মোহাম্মদ পারভেজ, মোহাম্মদ মফিজ, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ মাহাবু, শওকত আলী বাচ্চু, মোহাম্মদ ইমন, মোহাম্মদ শাহ জাহান, মোহাম্মদ জামশেদ, মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ জুয়েল, রবিউল হোসেন, মোহাম্মদ তামিম আল মারুফ, হিশাম আল মারুফসহ প্রমুখ।

আমিরাতে বসবাসরত পরিবারসহ নদিমপুর গ্রামবাসীর অংশগ্রহণমূলক কার্যক্রমে মেয়েদের বালিশ খেলা, ছোটদের দৌড় প্রতিযোগিতা, বড়দের ফুটবল গোলশর্ট, পুরুষদের মুরগীর লড়াই, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ প্রভৃতি আয়োজনের মাধ্যমে দিনব্যাপী অনুষ্ঠান কার্যক্রম পরিচালনা করা হয়েছিল।

উল্লেখ্য, ২০২১ সালে একটি মানবতার সংগঠন হিসেবে আরব আমিরাতের দুবাইয়ে নদিমপুর প্রবাসী কল্যাণ পরিষদ প্রতিষ্ঠা করা হয়। এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য নেতৃত্ব নয়; প্রিয় গ্রামের প্রবাসী ও প্রবাস ফেরত এবং গ্রামের অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশের দাঁড়ানো। ইতিমধ্যে সংগঠনটি প্রবাসে ও গ্রামের বিভিন্ন কার্যক্রমে বেশ সুনাম কুড়িয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়