Cvoice24.com

প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাষ্ট্র আ.লীগ নেতার সাক্ষাত

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২০:০০, ১৭ জানুয়ারি ২০২৪
প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাষ্ট্র আ.লীগ নেতার সাক্ষাত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য  ও ডেমোক্রেটিক ন্যাশনাল কমিটির মেম্বার খোরশেদ খন্দকার। মঙ্গলবার গণভবনে প্রবাসীদের নিয়ে আয়োজিত অনুষ্ঠানের এক ফাঁকে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে যুক্তরাষ্ট্রে আওয়ামী লীগের কার্যকম পরিচালনা সংক্রান্ত তথ্য-উপাত্ত তুলে ধরেন। এ সময় প্রধানমন্ত্রী সন্তোষ প্রকাশ করে যুক্তরাষ্ট্রের কংগ্রেসম্যান ও সিনেটরসহ বিভিন্ন স্তরে বাংলাদেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকার বিষয়টি তুলে ধরার নির্দেশনা প্রদান করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে খোরশেদ খন্দকার জানান, তিনি ৩০ বছরেরও বেশি সময় ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ছিলেন। বর্তমানে কার্যকরী সদস্য। রেমিট্যান্স পাঠানোর পাশপাশি তারা যে বিদেশে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করা এবং আওয়ামী লীগ সরকারের স্পোক্সম্যান হিসেবে কাজ করছেন সেটি তুলে ধরেছেন প্রধানমন্ত্রীর কাছে। প্রধানমন্ত্রী প্রবাসীদের এমন কাজের ভূয়সী প্রশংসা করেন। 

ওই সভায় প্রবাসীদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, ‘স্বাধীনতা সংগ্রামে বিশ্ব জনমত সৃষ্টিতে প্রবাসীরা বিরাট অবদান রাখেন।’ প্রবাসীদের পাঠানো রেমিটেন্স বাংলাদেশের মূল চালিকা শক্তি বলেও মন্তব্য করেছেন শেখ হাসিনা। 

সর্বশেষ

পাঠকপ্রিয়