Cvoice24.com

ক্যান্সারের কাছে হার মানলো পটিয়ার রিয়াদ

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৮, ৮ সেপ্টেম্বর ২০২৩
ক্যান্সারের কাছে হার মানলো পটিয়ার রিয়াদ

৮দিন আগে  শরীরে জ্বর আসে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়।  কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে থেকে টেস্ট করানো হলে জানা যায় শরীরে বাসা বেঁধেছে ব্লাড ক্যান্সার। কয়েক ব্যাগ রক্ত দেয়ার পর তার শারীরিক অবস্থা আরও অবনতি হলে আইসিইউতে নেওয়া হয় কাজী রিয়াদকে।  চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মৃত্যু হয় ১৭ বছর বয়সী কাজী রিয়াদের।

মৃত কাজী রিয়াদ উদ্দিন পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের উত্তর ছনহরা কাজী বাড়ীর কাজী জামাল উদ্দিনের একমাত্র ছেলে। বৃহস্পতিবার দুপুরে মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করেছেন নিহত শিক্ষার্থীর চাচা কাজী জসিম উদ্দিন। 

নিহত শিক্ষার্থী কাজী রিয়াদ উদ্দিন একই এলাকার নরনিকান্ত মেমোরিয়াল ইনিস্টিউটের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী। তারা ১ ভাই ও ২ বোন। কাজী রিয়াদ উদ্দিনের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার স্কুল ও এলাকা জুড়ে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে সহপাঠী থেকে শুরু করে শিক্ষকসহ অন্যান্য শিক্ষার্থীরা। 

শুক্রবার আসরের নামাজের পর ছনহরা আকবর শিকদার জামে মসজিদের ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়