Cvoice24.com

টিনের ঘরে লুকানো ছিল ২২ লাখ টাকার সিগারেট

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১১:১০, ১৩ সেপ্টেম্বর ২০২৩
টিনের ঘরে লুকানো ছিল ২২ লাখ টাকার সিগারেট

টিনের ঘরে লুকিয়ে রাখা হয়েছিল ২২ লাখ টাকার সিগারেট। গোপন খবর পেয়ে খাগড়াছড়ি জেলা সদরের ট্রাস্ট ব্যাংকের পেছনের ওই  টিনের ঘর থেকে ১৫ বস্তা ভারতীয় সিগারেট জব্দ করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি  ফোর্স। পরে সদর থানা পুলিশের  টিমও অভিযানটিতে যোগ দেন।

গতকাল মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টা থেকে প্রায় ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে এ সব ভারত থেকে অবৈধভাবে আনা  এ সিগারেটগুলো জব্দ করা হয়।  জব্দ করা সিগারেটগুলো খাগড়াছড়ি সদর থানায় নেওয়া হয়েছে। আজ বুধবার সকালে খাগড়াছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়ন বাদি হয়ে মামলা করা হবে বলে জানা গেছে।

পুলিশ জানায়, ১৫টি বস্তায় ১ হাজার ৭'শ ৯৯ প্যাকেট অবৈধপথে আনা সিগারেট রয়েছে। যার বাজারদর ২১ লাখ ৫৮হাজার ৮'শ টাকা। এ ঘটনায়  জিজ্ঞাসাবাদের জন্য ৩ কর্মচারীকে আটক করা হয়েছে। 

এ অভিযানে নেতৃত্ব দিয়েছেন খাগড়াছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ-অধিনায়ক (আর্মড পুলিশের পুলিশ সুপার) কাজী মোহাম্মদ আব্দুর রহিম, আর্মড পুলিশ ব্যাটালিয়নের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল হাসান মোহাম্মদ যায়ীদ ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ পরিদর্শক মো. খায়রুল ইসলাম।


উল্লেখ্য, গত ২ বছরেরও বেশি সময় ধরে একটি  সিন্ডিকেট ভারত থেকে অবৈধ পথে পানছড়ি হয়ে খাগড়াছড়ি শহরে পণ্য আনে। এই আনা নেওয়ার প্রক্রিয় চলে সাধারণত রাতে।  এ কাজের জন্য কিছু  ট্রান্সপোর্টও জড়িত।এর আগেও সাড়ে ৬৪ লাখ টাকার অবৈধ পথে আনা  সিগারেট ধরা পড়লেও জড়িতদের এখনো চিহ্নিত করা সম্ভব হয়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়