Cvoice24.com

মোটরসাইকেল ও রুপিসহ তিনজনকে ধরল বিজিবির টহলদল

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৩, ১১ ডিসেম্বর ২০২৩
মোটরসাইকেল ও রুপিসহ তিনজনকে ধরল বিজিবির টহলদল

খাগড়াছড়ির রামগড় সীমান্ত দিয়ে অবৈধভাবে পাচারকালে ৪ হাজার ভারতীয় রুপি ও দুটি ভারতীয় মোটরসাইকেলসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ, বিজিবির রামগড় জোনের সদস্যরা।

রোববার (১০ ডিসেম্বর) মধ্যরাতে  উপজেলার ছোটখেদা নামক এলাকায় বিজিবির টহলদলের অভিযানের সময়  তাদের আটক করা হয়।

আটককৃতরা হল উপজেলার কাশিবাড়ী এলাকার মো. লিটন মিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম (৩৫),  উপজেলার ছোট পিলাক এলাকার মওলা প্রু মারমার ছেলে উচিংমং মারমা (২২) এবং রাাঙমাটির কাউখালী উপজেলার হারাগাজীপাড়ার চাউক্রই মারমা ছেলে প্রাইংচিং মারমা।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধীনস্থ কাশিবাড়ি বিওপিতে কর্মরত নায়েক সুবেদারে মো.মনিরুজ্জামানের নেতৃত্বে একটি টহল দল রামগড় থানার অন্তর্গত ছোটখেদা নামক এলাকায় অভিযান চালালে  ভারত থেকে আনা দুটি মোটরসাইকেল ও ৪ হাজার ভারতীয় রুপিসহ ৩ চোরাকারবারিকে আটক করা হয়।

বিজিবি জানিয়েছে, জব্দকৃত মোটরসাইকেল ও ভারতীয় রুপিসহ আটককৃত তিন চোরাকারবারিকে প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ শেষে রামগড় থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

রামগড় ৪৩ ব্যাটালিয়ন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু বকর সিদ্দিক সাইমুম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, সীমান্তে যে কোন অপরাধ ঠেকাতে রামগড় ব্যাটালিয়ন সর্বদা সজাগ রয়েছে।

সর্বশেষ