ঈদের দিনে সকাল-সন্ধ্যায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২৫, ১১ এপ্রিল ২০২৪
ঈদের দিনে সকাল-সন্ধ্যায় মোটরসাইকেল দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ির গুইমারাতে সড়ক দুর্ঘটনায় আলী হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। উপজেলার বটতলী এলাকায় একটি মোটর সাইকেল ও শান্তি পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে পথেই তাঁর মৃত্যু হয়।

এ ছাড়া উপজেলার বড়পিলাক এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় পায়েল নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত পায়েলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিকেলে চিকিৎসাধীন তাঁর মৃত্যু হয়। তিনি বড়পিলা এলাকার মৃত জামাল হোসেনের ছেলে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আরিফুল আমিন জানান, দুর্ঘটনায় নিহত দুজনই মোটর সাইকেল আরোহী ছিলেন। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে সন্ধ্যায় খাগড়াছড়ি-রাঙ্গামাটি আঞ্চলিক মহাসড়কের ঠাকুরছড়া ইউনিয়নের মহালছড়া এলাকায় দিগন্ত চাকমা নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত দিগন্ত চাকমা মহালছড়ি উপজেলার ২ নম্বর ইউনিয়নের মোবাছড়ি ব্রীজছড়া গ্রামের ক্ষীরত জ্যোতি চাকমার ছেলে।

খাগড়াছড়ি সদর থানার ওসি মো. তানভীর হাসান জানান, বাড়ি ফেরার পথে ঠাকুরছড়া ইউনিয়নের মহালছড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি মোটরসাইকেল দিগন্ত চাকমার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়