রামগড় উপজেলা প্রশাসনের বর্ষবরণ

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৮, ১৪ এপ্রিল ২০২৪
রামগড় উপজেলা প্রশাসনের বর্ষবরণ

"এসো হে বৈশাখ, এসো হে,,,, মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা” শ্লোগানে পার্বত্য জেলা খাগড়াছড়ির রামগড় উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষ্যে  মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার বিতরণের আয়োজন করা হয়।

রবিবার (১৪ এপ্রিল) সকাল ১০ টায় বর্ষবরণ উপলক্ষে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে এক মঙ্গল শুভযাত্রা বের হয়ে রামগড় বাজার প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসে শেষ হয়।

পরে রামগড় শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মো. উসমান চৌধুরীর সঞ্চালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে শিল্পকলা একাডেমির শিল্পিদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

এ সময় রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব প্রিয় দাশ, রামগড় নির্বাচন অফিসার জমির উদ্দীন, রামগড় ফায়ার স্টেশন অফিসার তমিজ উদ্দীন সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, সরকারী -বেসরকারী বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়