Cvoice24.com

মাটিরাঙ্গায় বিদ্যুৎবিভাগের গাফিলতি, প্রাণ গেল ফায়ারকর্মীর 

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৯, ২৮ মে ২০২৪
মাটিরাঙ্গায় বিদ্যুৎবিভাগের গাফিলতি, প্রাণ গেল ফায়ারকর্মীর 

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রবল ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে সড়কে উপড়েপড়া গাছ কাটার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফায়ার সার্ভিসের এক সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ মে) রাত সাড়ে ১২টার দিকে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত ফায়ারফাইটার নাম মো. রাসেল হোসেন (২১)। তার বাড়ি ঢাকার ধামরাইয়ের বাসনা গ্রামে। তিনি ২০২৩ সালে একজন ফায়ারফাইটার হিসেবে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে যোগদান করেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিডিয়া সেল জানায়, প্রবল ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কের আলুটিলা এলাকায় গাছ পড়ে যায়। রাত ১০টার দিকে সংবাদ পেয়ে খাগড়াছড়ি ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যায় এবং গাছ অপসারণ করতে থাকে। গাছ অপসারণের এক পর্যায়ে হঠাৎ বিদ্যুৎ চলে আসলে ফায়ারফাইটার মো. রাসেল হোসেন বিদ্যুতায়িত হন। গুরুতর আহত অবস্থায় তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিসাধীন অবস্থায় রাসেল মারা যান।

রাসেল হোসেনের আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইন উদ্দিন।

সর্বশেষ

পাঠকপ্রিয়