Cvoice24.com

দালালের দ্বারস্থ হবেন না—সেবাগ্রহীতাদের জেলা প্রশাসক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৫, ২২ মে ২০২২
দালালের দ্বারস্থ হবেন না—সেবাগ্রহীতাদের জেলা প্রশাসক

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান ভূমি সেবাগ্রহীতাদের উদ্দেশ্যে বলেছেন, ‘ঘরে বসেই আপনারা ভূমি সেবা পেতে পারেন। ভূমি উন্নয়ন কর প্রদান, ই- নামজারী শতভাগ অনলাইনে নির্ধারিত সময়ের মধ্যে নিষ্পত্তি করা হয়।’

চট্টগ্রামের চট্টেশ্বরীতে বাকলিয়া ও সদর সার্কেল ভূমি অফিসে আজ রোববার ভূমি সেবা সপ্তাহ-২০২২ উদ্বোধন করেন জেলা প্রশাসক। এ সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মমিনুর রহমান।

জেলা প্রশাসক তাঁর বক্তব্যে আরও বলেন, ‘কোনো দালালের দ্বারস্থ না হয়ে সরাসরি সংশ্লিষ্ট সহকারী কমিশনারের (ভূমি) সঙ্গে আপনার ভূমির সমস্যার বিষয়ে কথা বলবেন। তাহলেই সমাধান পাবেন।’

আলোচনা সভা শেষে জেলা প্রশাসক বাকলিয়া সার্কেল ও সদর সার্কেল ভূমি অফিসের সেবা গ্রহীতাদের হাতে নামজারী খতিয়ান তুলে দেন এবং এল এ মামলার চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ) মাসুদ কামাল, আর ডি সি সুজন চন্দ্র রায়, এলএও এহসান মুরাদ, বাকলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আতিকুর রহমান এবং সদর সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) মাসুমা জান্নাত।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়