তিন উপজেলার প্রতিনিধিদের সাথে বিভাগীয় সমন্বয়কের সভা

প্রকাশিত: ১৬:৩২, ২১ সেপ্টেম্বর ২০২০
তিন উপজেলার প্রতিনিধিদের সাথে বিভাগীয় সমন্বয়কের সভা

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার তিন উপজেলার প্রতিনিধিদের সাথে বিভাগীয় সমন্বয়কের সভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ সোমবার (২১ সেপ্টেম্বর) নগরীর চট্টগ্রাম সিআরবির তাসফিয়া গার্ডেনে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার তিনটি উপজেলার প্রতিনিধিদের নিয়ে আলোচনা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালনের দিক নির্দেশনামূলক সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কমিটি গঠনের প্রয়াসে মূলত মিরসরাই, সীতাকুণ্ড ও সন্দীপ উপজেলার প্রতিনিধিদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিভাগের দ্বায়িত্ব প্রাপ্ত বিভাগীয় সমন্বয়ক সৈয়দ মোরশেদ উল্লাহ্। 

আগামী সপ্তাহে আবারও বাকি চার উপজেলা ফটিকছড়ি, হাটহাজারী, রাউজান ও রাঙ্গুনিয়া উপজেলার প্রতিনিধিদের নিয়ে সভা করে চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কমিটি ঘোষণা করা হবে।

আগামী ২৮ সেপ্টেম্বর কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সর্বোচ্চ নীতি নির্ধারক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন চট্টগ্রাম উত্তর দক্ষিণ ও মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা যৌথভাবে উদযাপন করার আলোচনা হয়।

সভায় সবাইকে উপস্থিত থাকায় বিভাগীয় সমন্বয়ক সৈয়দ মোরশেদ উল্লাহ্ ধন্যবাদ দিয়ে আলোচনা সভা সমাপ্ত করেন। -প্রেসবিজ্ঞপ্তি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়