Cvoice24.com

রাঙামাটিতে ছুরিকাঘাতে যুবক খুন

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১১:২০, ২৫ ফেব্রুয়ারি ২০২৩
রাঙামাটিতে ছুরিকাঘাতে যুবক খুন

নিহত যুবক ইযারুল রাব্বীর সম্পর্কে তথ্য সংগ্রহ করছে পুলিশ কর্মকর্তা

পাবত্য জেলা রাঙামাটিতে ইযারুল হক রাব্বী (২৮) নামে এক যুবককে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভোর পাঁচটার দিকে বনরূপা ফরেস্ট রোড এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ। 

নিহত ইযারুল হক রাব্বী শহরের কাটাপাহাড় লেইন এর বাসিন্দা জেলা আওয়ামীলীগের সদস্য মোজাম্মেল হকের মেধাবী সন্তান বলে জানা গেছে। তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ সাতবাড়ীয়া নগড়পাড়ায়। 

স্থানীয় সূত্রে জানা যায়, আগের দিন শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি ইযারুল রাব্বী। আজ শনিবার ভোরে তার মরদেহ পরে থাকতে দেখতে পেয়ে এলাকাবাসী থানায় জানালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। নিহত ইযারুল রাব্বী প্রায় দিন রাতে বাড়ির বাইরে ঘুরে ঘুরে থাকতো। ধারণা করা হচ্ছে কারো সাথে ঝগড়ার কারণে তাকে খুন করা হতে পারে। 

কোতোয়ালী থানার অফিস ইনচার্জ আরিফুল আমিন বলেন, গতকাল দুপুরে বাসা থেকে বের হয়ে ইযারুল আর ফিরেনি। রাত ‍১টায় তার মা ফোনে তার সাথে কথা বলে। কিন্তু মা-ছেলের মধ্যে কি কথা হয়েছে তা জানা যায়নি। তবে ভোর পাঁচটার দিকে বনরূপায় কারো সাথে তার ঝগড়া হয় বলে জানতে পারি।  তবে কার সাথে ঝগড়া হয়েছে সে তথ্য আমরা এখনো জানা যায়নি। এরপর কবরস্থানের একটু আগেই তার মরদেহ পাওয়া যায়। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে নেয়া হয়েছে।


 

nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়