সেলফি তুলতে চাওয়ায় তেড়ে গেলেন সাকিব

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৬, ৬ মে ২০২৪
সেলফি তুলতে চাওয়ায় তেড়ে গেলেন সাকিব

সেলফি তুলতে চাওয়ায় ভক্তকে মারতে তেড়ে গেলেন বাংলাদেশের ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। কেড়ে নিতে চেষ্টা চালান ওই ভক্তের মোবাইল। সোমবার (৬ মে) সকালে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএলে) প্রাইম ব্যাংকের বিপক্ষে ম্যাচ শুরুর আগে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

জানা গেছে, রাজধানী ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে মাঠে নেমেছে সাকিবের শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচ শুরুর আগে মাঠের পাশে প্রাইম ব্যাংক কোচ সালাহ উদ্দিন ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের কোচ সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। এ সময় হঠাৎ সেলফি তুলতে যান এক ভক্ত। 

সাকিব ওই ভক্তকে সেলফি তুলতে নিষেধ করেন। তবে তার কথায় কর্ণপাত করেননি ওই ভক্ত। ফের সেলফি তুলতে চাইলে এবার মেজাজ হারান সাবেক এই টাইগার অধিনায়ক। তেড়ে গিয়ে সেই ভক্তের মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন। সঙ্গে চড় মারতে উদ্যত হন তিনি। তবে নিজের ওপর নিয়ন্ত্রণ পুরোটাও হারাননি বিশ্বসেরা এই অলরাউন্ডার। চড় মারতে গিয়েও থেমে যান তারকা অলরাউন্ডার। পরে সেই ভক্তকে অবশ্য মাঠ থেকে বের করে দেয়া হয়। 

প্রসঙ্গত, দেশের এই তারকা ক্রিকেটারের সান্নিধ্যে আসতে ভক্তদের আগ্রহের সীমা নেই। মাঠ এবং মাঠের বাইরে অনন্য সাকিব প্রায়ই খবরের শিরোনাম হয়েছেন বিভিন্ন বিতর্কের কারণে। ভক্তদের সঙ্গে বহুবারই মেজাজ হারানোর ঘটনা ঘটিয়েছেন সাকিব। এবার শেষ পর্যন্ত  অপ্রীতিকর কিছু ঘটেনি। 

তবে পুরো ঘটনায় প্রশ্ন উঠেছে স্টেডিয়ামের নিরাপত্তা নিয়ে। জাতীয় দলের একাধিক তারকা আছেন ঢাকা প্রিমিয়ার লিগের খেলায়। তাদের ঠিক সামনে ভক্তদের এমন অবাধ বিচরণ নিয়ে যেমন প্রশ্ন আছে তেমনি সাকিবের মেজাজ হারানোর ঘটনাও জন্ম দিচ্ছে নেতিবাচক আলোচনার।  

সর্বশেষ

পাঠকপ্রিয়