চন্দনাইশে স্ত্রীকে হত্যা করে রাঙ্গুনিয়ার পাহাড়ে পালিয়েছিল স্বামী, ধরলো পুলিশ

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৩, ৩০ মে ২০২২
চন্দনাইশে স্ত্রীকে হত্যা করে রাঙ্গুনিয়ার পাহাড়ে পালিয়েছিল স্বামী, ধরলো পুলিশ

 স্ত্রী হত্যা মামলায় গ্রেপ্তার এসএস আবদুস সাত্তার 

চট্টগ্রামের চন্দনাইশে স্ত্রী হত্যা মামলায় পলাতক আসামি এসএস আবদুস সাত্তারকে (৭০) রাঙ্গুনিয়া থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। 

সোমবার (৩০ মে) ভোরে উপজেলার প্রত্যন্ত পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার এসএস আবদুস সাত্তার উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পশ্চিম এলাহাবাদ বাতুয়ার পাড়া গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দনাইশ থানার  উপ-পরিদর্শক (নিরস্ত্র) মো. ইউনুস আলী। 

চন্দনাইশে পারিবারিক কলহে স্বামীর হাতে স্ত্রী খুন

তিনি জানান, গত ৭ মে সন্ধ্যায় পশ্চিম এলাহাবাদের বাতুয়ার পাড়ায় এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রী রেজিয়া বেগমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় স্বামী রিকশাচালক এসএস আবদুস সাত্তার। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করলে সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পর দিন তাদের মেয়ে কামরুন নাহার রুমা বাদি হয়ে বাবা এসএস আবদুস সাত্তারকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। ঘটনার ২৪ দিন পর আজ সোমবার ভোরে রাঙ্গুনিয়ার প্রত্যন্ত পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। 

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন সিভয়েসকে জানান, গৃহবধূ রেজিয়া বেগম হত্যার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে আসামিকে আদালতে পাঠানো হবে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়