চবিতে খাবারের প্যাকেট না পেয়ে কর্মচারীকে পেটানোর অভিযোগ তিন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৪, ৮ মার্চ ২০২২
চবিতে খাবারের প্যাকেট না পেয়ে কর্মচারীকে পেটানোর অভিযোগ তিন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

আহত ডাইনিং কর্মচারী আবুল হোসেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে র‌্যাগ ডে অনুষ্ঠানের খাবারের প্যাকেট না পেয়ে ডাইনিং কর্মচারীকে মারধর করার অভিযোগ উঠেছে তিন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। এতে আহত হয়েছেন সোহরাওয়ার্দী হলের ডাইনিংয়ে খাবার পরিবেশনকারী আবুল হোসেন। মাথায় আঘাত পেয়ে বর্তমানে তিনি বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে চিকিৎসা নিচ্ছেন। 

মঙ্গলবার (৮ মার্চ) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হচ্ছেন যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১৪-১৫ সেশনের শিক্ষার্থী মোখলেছ, ইংরেজি বিভাগের ১২-১৩ সেশনের সাদ্দাম হোসেন ও লোক প্রশাসন বিভাগের ১২-১৪ সেশনের শিক্ষার্থী মোরশেদ। এরা ছাত্রলীগের বগিভিত্তিক গ্রুপ বিজয়ের কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মঙ্গলবার দর্শন বিভাগের র‌্যাগ ডে উপলক্ষ্যে সোহরাওয়ার্দী হলের ডাইনিংয়ে দুপুরের খাবারের আয়োজন করা হয়। খাবারের মধ্যে থেকে অতিরিক্ত তিন পেকেট খাবার মোখলেস, সাদ্দাম, মোরশেদ দাবি করে। খাবার পরিবেশনকারী আবুল হোসেন তা দিতে অস্বীকৃতি জানালে ওই তিনজন তাকে মারধর করে। 

মারধরে আহত আবুল হোসেন সিভয়েসকে বলেন, ‘এরা তিনজন রাজনীতি করে না। ছাত্রলীগ নাম দিয়ে চলে। নেশা করে। আজকে ওরা এক হাজার টাকা চাঁদা ও অন্য বিভাগের রান্না করা খাবার করে আমার কাছে চায়। আমি দিতে না চাইলে তারা আমাকে মারধর করে। এমনকি রান্না করার খন্তি দিয়ে ওরা আমার মাথায় আঘাত করলে আমি রক্তাক্ত হই। আমি এর বিচার চাই।’

এখন আমি চবি মেডিকেল সেন্টারে আছি, সুস্থ হলে প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দিব। যোগ করেন আবুল হোসেন।

অভিযুক্তের একজন সাদ্দাম হোসেন সিভয়েসকে বলেন, আবুল হোসেনের আচরণগত সমস্যা আছে। সে ছাত্রদের সাথে প্রায় বেয়াদবি করে। আমরা বিশ্ববিদ্যালয়ের ছাত্র এমন আচরণ একজন কর্মচারী থেকে আশা করি না। এজন্য রেগে গিয়ে আমর জুনিয়র কথা বলতে গেলে হালকা হাতাহাতি হয়।

বিজয় গ্রুপের নেতা মো. ইলিয়াস সিভয়েসকে বলেন, মারধরের কথা আমি শুনেছি। যারা মারধর করছে তারা এর দায়ভার নিবে। গ্রুপ এর সঙ্গে জড়িত না। আমি প্রশাসনকে বলে দিয়েছি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।

বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, লিখিত অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়