২৪ ঘণ্টার ব্যবধানে ফের সংঘর্ষে জড়ালো চবি ছাত্রলীগ : আহত ৫, ককটেল বিস্ফোরণ

চবি প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪৯, ৭ জানুয়ারি ২০২৩
২৪ ঘণ্টার ব্যবধানে ফের সংঘর্ষে জড়ালো চবি ছাত্রলীগ : আহত ৫, ককটেল বিস্ফোরণ

চবিতে লাঠিসোটা নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের অবস্থান

আবারও সংঘর্ষে জড়ালো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের দুই গ্রুপ। ছাত্রলীগের বগিভিত্তিক (শাটল ট্রেনের) উপগ্রুপ ভিএক্স ও সিক্সটি নাইন সদস্যদের মধ্যে এ সংঘর্ষ হয়। এ ঘটনায় পাঁচ ছাত্রলীগ নেতা আহত হওয়ার খবর পাওয়া গেছে। এসময় কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় উভয় গ্রুপ। শুক্রবার (৬ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। 

এর আগে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে চবিতে এ দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জানা যায়, বৃহস্পতিবার শহর থেকে বিশ্ববিদ্যালয়ে আসা রাতের শাটল ট্রেনে ভিএক্স গ্রুপের কর্মীদের সঙ্গে সিক্সটি নাইন গ্রুপের কর্মীদের কথা কাটাকাটি হয়। এরপর ট্রেনটি বিশ্ববিদ্যালয় স্টেশনে পৌঁছার পর দুই গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়। এ ঘটনার জের ধরে শুক্রবার রাতে আবারও সংঘর্ষে লিপ্ত হয় দুই গ্রুপ। এ সময় একে অপরের দিকে ইট-পাটকেল ছুঁড়তে থাকেন। এতে পাঁচ ছাত্রলীগ কর্মী আহত হন।

হাটহাজারী থানার ওসি রুহুল আমিন সবুজ ও পুলিশ ফাঁড়ি ইনচার্জ মিজানুরের সঙ্গে যোগাযোগ করা হলে তারা পরে কথা বলবেন বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এ বিষয়ে জানতে চবি প্রক্টর রবিউল ভূঁইয়া বলেন, 'রাতে দুই পক্ষের ঝামেলা হয়েছিল। পরে পুলিশ পরিস্থিতি শান্ত করে।'

সর্বশেষ

পাঠকপ্রিয়