Cvoice24.com

মানিকছড়ির চোরাপথে আনা হচ্ছিল ভারতীয় ওষুধ

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৪, ৮ সেপ্টেম্বর ২০২৩
মানিকছড়ির চোরাপথে আনা হচ্ছিল ভারতীয় ওষুধ

ভারত থেকে চোরাইপথে আনা হচ্ছিল বিপুল পরিমাণ ওষুধ।  খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের অভিযানে ভারতীয় ঔষধ বহনকারী একটি প্রাইভেটকারসহ বিপুল পরিমাণ ওষুধ জব্দ করা হয়েছে। মো. নুর নবী (২৮) নামে এক পাচারকারীও গ্রেপ্তার হয়েছে। গ্রেপ্তার হওয়া নুর নবী জেলার রামগড় পৌরসভার ৭ ওয়ার্ডের নজিরটিলা গ্রামের বাসিন্দা।  তিনি এছাক মিয়া ও আমেনা বেগমের  ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার সকাল ৬টায় গোপন সূত্রের খবর পেয়ে উপপরিদর্শক মো. আশিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা উপজেলার তিনটহরী শিবির এলাকায় খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে অবস্থান নেয়।  সেখানে একটি প্রাইভেটকারের গতিরোধ করে তল্লাশি চালিয়ে আনুমানিক ৬০ হাজার টাকা মূল্যের ১৪৮ প্যাকেট ভারতীয় ঔষধ ও পাচারকারীচক্রের এক সদস্যকে আটক করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  শুল্ক/কর ফাঁকি দিতে চোরাচালানের মাধ্যমে অবৈধ পথে ভারতীয় ঔষধ নিয়ে যাচ্ছিল ওই সাদা প্রাইভেট কারটি। গাড়িটি চট্টগ্রামের দিকে যাচ্ছে এমন খবর পেলে পুলিশি চেক পোস্টে ১৪৮ প্যাকেট ঔষধ জব্দ করি। বহনকারী এক চোরাকাবারীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তির বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেল-হাজতে প্রেরণ করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়