খুনিরা ধরাছোঁয়ার বাইরে, স্বাক্ষীদের হুমকি দেয়ার অভিযোগ

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ২১:৩৯, ২৬ এপ্রিল ২০২৪
খুনিরা ধরাছোঁয়ার বাইরে, স্বাক্ষীদের হুমকি দেয়ার অভিযোগ

চট্টগ্রাম নগরের আকবরশাহে ডা. কোরবান আলীর হত্যায় জড়িতরা মামলার স্বাক্ষীদের নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ উঠেছে । শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে থানার সামনে হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে করা মানববন্ধনে এ অভিযোগ করা হয়। 

মানবনন্ধনে থানা এলাকার বাসিন্দারাসহ আব্দুল আলী নগর সমাজ উন্নয়ন পরিষদ, ফিরোজশাহ সমাজ কল্যাণ পরিষদ, আকবর শাহ কাঁচাবাজার ব্যবসায়ী সমিতি, রসুল্পুর বেলতলীঘোণা সমাজ কল্যাণ পরিষদ, সন্দ্বীপ এসোসিয়েশন, বাইতুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার শিক্ষার্থী, সিবিআইএফটি এলামনাই এসোসিয়েশন, নোয়াপাড়া সমাজ উন্নয়ন পরিষদ, কৈবল্যধাম আবাসিকের এলাকাবাসী, মালিপাড়া সনাতনী ঐক্য পরিষসহ স্থানীয় অনেক সামাজিক ও ব্যবসায়িক সংগঠন অংশ নেয় । 

মানববন্ধনে নিহত কোরবান আলীর ছেলে আলী রেজা নুর বলেন, ‘আব্বুকে হত্যার ২১ দিন পার হয়ে গেল। মূল আসামিদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আমরা খুব আতঙ্কে আছি। বাসা থেকে বের হতেও ভয় পাচ্ছি। এর মধ্যে মামলার সাক্ষী ও এলাকাবাসীকে আসামিরা বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে। যাতে তাঁরা সাক্ষী না দেয় আমাদের সহযোগিতা না করে।‘

আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে আলী রেজা নুর বলেন, ‘আপনারা সবাই দেখেছেন গণপূর্তের নির্মাণাধীন ভবন দখল করে এই কিশোরগ্যাং সদস্যরা টর্চারসেল পরিচালনা করছিল। এগুলো সবাই জানতো, কেউ কোন প্রতিবাদ করেনি। আমি একটা ঘটনার বিষয়ে ৯৯৯ এ কল করে পুলিশকে জানানোয় আমার বাবাকে জীবন দিতে হয়েছে। এত দিনেও আসামিরা গ্রেপ্তার না হওয়ায় মানুষের মনে ভয় আতংক আরও বেড়ে যাচ্ছে। আমরা নিরাপদবোধ করছি না। অতিদ্রুত আমরা দায়ী সকল আসামির গ্রেপ্তার দাবি করছি।’

আকবর শাহ থানা আওয়ামী লীগের নেতা কাজী আলতাফের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ৯ নম্বর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক সারোয়ার মোর্শেদ কচি, যুগ্ম আহ্বায়ক এরশাদ উল্যাহ মামুন, নিহত ডা. কোরবান আলীর ছেলে আলী রেজা নুর, সীতাকুণ্ড তাহেরা মঞ্জু কলেজের অধ্যক্ষ মুকতাদের আজাদ খানসহ অনেকে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়