চান্দগাঁওয়ে আইনজীবীর ল্যাপটপ-টাকা চুরি, যুবক ধরা

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৫, ৯ মে ২০২৪
চান্দগাঁওয়ে আইনজীবীর ল্যাপটপ-টাকা চুরি, যুবক ধরা

নগরের চান্দগাঁও থানার বহদ্দারহাট এলাকা থেকে চুরি হওয়া একজন আইনজীবীর ল্যাপটপ, চার্জার ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় চুরির ঘটনায় জড়িত থাকায় এক যুবককে গ্রেপ্তার করা হয়।

বুধবার (৮ মে) রাত ১১টার দিকে নগরের বায়েজিদ থানার শীতল ঝর্ণা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ওই যুবকের নাম মো. ইমরান হোসেন প্রকাশ ইমন।  

পুলিশ জানিয়েছে, গত ৩০ এপ্রিল বহদ্দারহাট কাঁচাবাজার সাদ্দাম গলির জোহরা ম্যানশনের ৬ষ্ঠ তলা থেকে আইনজীবী রেজাউল  মোর্শেদের একটি ল্যাপটপ ও চার্জার, ২টি হাত ঘড়ি, একটি মোবাইল এবং নগদ ২৫ হাজার টাকা চুরি হয়। এ ঘটনায় তিনি ১ মে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির বলেন, ‘মামলা দায়েরের পর বায়েজিদ বোস্তামি থানা এলাকা থেকে এ ঘটনায় জড়িত আসামিকে আমরা গ্রেপ্তার করি। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে চান্দগাঁও থানার বাদশা চেয়ারম্যানঘাটা এলাকা থেকে চুরি যাওয়া একটি ল্যাপটপ, চার্জার ও নগদ ২৩০০ টাকা উদ্ধার করা হয়।’

আসামি ইমনের বিরুদ্ধে নগরের কোতোয়ালি, পাঁচলাইশ, চকবাজার এবং চান্দগাঁও থানায় মোট ১৪টি চুরির মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান ওসি।

সর্বশেষ

পাঠকপ্রিয়