সাতকানিয়ায় অক্সিজেন লাইন স্থাপনে ‘বাজালিয়া সমিতি চট্টগ্রাম’র অনুদান

প্রকাশিত: ১৩:২৫, ১ জুলাই ২০২০
সাতকানিয়ায় অক্সিজেন লাইন স্থাপনে ‘বাজালিয়া সমিতি চট্টগ্রাম’র অনুদান

সারা বিশ্বের মতো করোনাভাইরাসের সাথে লড়াই করছে বাংলাদেশের মানুষ। করোনাভাইরাসে মৃত্যুবরণকারী মানুষদের মধ্যে অধিকাংশ মানুষ অক্সিজেনের অভাবে মৃত্যুবরণ করছে। চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ লাইন স্থাপনে ‘বাজালিয়া সমিতি চট্টগ্রাম’ অনুদান প্রদান করেন।

আজ বুধবার (১ জুলাই) ‘বাজালিয়া সমিতি চট্টগ্রাম’র পক্ষ থেকে এই প্রকল্পের উদ্যোক্তা ডা. মোরশেদ আলীর হাতে ১ লাখ টাকার অনুদান তুলে দেয়া হয়। এসময় ডা. মোরশেদ আলী ‘বাজালিয়া সমিতি’র সকল সদস্য, উপদেষ্টা ও শুভানুধ্যায়ীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি বলেন, ‘বাজালিয়া সমিতি’র মতোই এলাকার বিত্তবান ব্যক্তি ও বিভিন্ন সামাজিক সংগঠন এই মহতী উদ্যোগ বাস্তবায়নে এগিয়ে আসবে। এর মাধ্যমে কোভিড রোগীদের শ্বাস-প্রশ্বাসে অক্সিজেন সরবরাহ সংক্রান্ত সমস্যার সমাধান হবে বলে এ অভিমত ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি একেএম শামসুল আলম, সাধারণ সম্পাদক আকতার কামাল চৌধুরী, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম চৌধুরী ও হারুন অর রশিদ, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শোয়েব আলী চৌধুরী, সাহিত্য ও গবেষণা সম্পাদক অনুপ কুমার সেন, সমাজ সেবা সম্পাদক হাসনাইন চৌধুরী আসিফ প্রমুখ। 

-সিভয়েস/প্রেসবিজ্ঞপ্তি

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়