চট্টগ্রাম-১২ (পটিয়া)
ভোটারদের প্রকাশ্যে টাকা দিলেন মোতাহেরুল

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৭, ২৭ ডিসেম্বর ২০২৩
ভোটারদের প্রকাশ্যে টাকা দিলেন মোতাহেরুল

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর বিরুদ্ধে প্রকাশ্যে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত বেশকিছু ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে কর্মী সমর্থকদের সাথে নিয়ে বুধবার বিকেলে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের এয়াকুবদণ্ডী এলাকায় গণসংযোগের একপর্যায়ে ভোটারের হাতে নগদ টাকা তুলে দিতে দেখা যায় মোতাহেরুলকে। তিনি দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতিও। এবারই প্রথমবারের মতো নৌকার টিকিটে প্রার্থী হয়েছেন প্রবীণ এই প্রার্থী।

টাকা বিতরণের সময় মোতাহেরুল ইসলাম চৌধুরীর সাথে ছিলেন উপজেলা থেকে আওয়ামী লীগের এবার মনোনয়নপ্রত্যাশী সাবেক কৃতি ফুটবলার সত্যজিত দাশ রুপো, দক্ষিণ জেলা যুবলীগের সহ-সভাপতি মর্তুজা কামাল মুন্সি, জেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল আজম টিটুসহ আরও অনেক নেতাকর্মী। 

ভিডিওতে দেখা যায়, নেতাকর্মীদের নিয়ে হেঁটে যাওয়ার সময় পথে যাকে পাচ্ছেন, তার হাতে টাকা তুলে দিচ্ছেন মোতাহেরুল ইসলাম চৌধুরী। এ সময় তার ডান পাশে ছিলেন সত্যজিত দাশ রুপো ও বাম পাশে ছিলেন মর্তুজা কামাল মুন্সি। রাস্তার পাশে হুইল চেয়ারে বসে থাকা এক বৃদ্ধের হাতে টাকা তুলে দেন মোতাহেরুল। সাইফুল আজম টিটু পকেট থেকে টাকা বের করে মোতাহেরুল ইসলাম চৌধুরীর হাতে দিতে দেখা যায়। পরে রাস্তায় বসে থাকা আরেক বৃদ্ধের হাতে টাকা গুজে দেন মোতাহেরুল। এভাবে বেশ কয়েকজনের হাতে টাকা দিতে দেখা যায় নৌকার এই কাণ্ডারিকে।

টাকা বিতরণ ও গণসংযোগের একপর্যায়ে ভোটারদের উদ্দেশ্যে বক্তব্য দেন মোতাহেরুল ইসলাম চৌধুরী। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘নৌকা মার্কায় ভোট দিয়ে এই পটিয়াকে ইয়াবা, দুর্নীতিমুক্ত খালকাটার নামে অর্থ লুটপাট বন্ধ ও সন্ত্রাসমুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলতে সহযোগিতা করুন।’ 

এ প্রসঙ্গে কথা বলতে বুধবার সন্ধ্যায় মোতাহেরুল ইসলাম চৌধুরীকে ফোন করা হলে সেটি ধরেন তাঁর ব্যক্তিগত সহকারী মো. মহিউদ্দিন। তিনি বলেন, ‘আমি মহিউদ্দিন বলছি। প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী সাহেব এখন গণসংযোগে ব্যস্ত আছেন; কথা বলতে পারবেন না। আপনি পরে ফোন দিয়েন।’

সর্বশেষ

পাঠকপ্রিয়