Cvoice24.com

রাঙামাটির ৮ থানার ওসি একসাথে বদলি

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৫, ৮ ডিসেম্বর ২০২৩
রাঙামাটির ৮ থানার ওসি একসাথে বদলি

জেলার আট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে বদলি করেছে পুলিশ সদর দপ্তর। পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জহিরুল ইসলামের সই করা এক অফিস আদেশে এ তথ্য জানা গেছে।

বদলি আদেশে উল্লেখ করা হয়, রাঙামাটি কোতয়ালী থানার বর্তমান ওসি মোহাম্মদ আরিফুল আমিনকে পাশের জেলা খাগড়াছড়ির গুইমারা থানায় বদলি করা হয়। কোতয়ালীতে নতুন ওসি হিসেবে যোগ দেবেন খাগড়াছড়ির দীঘিনালা থানার বদলি করা ওসি মোহাম্মদ আলী।

কাউখালী থানার বর্তমান ওসি পারভেজ আলীকে বান্দরবানের রোয়াংছড়ি থানায় বদলি করা হয়েছে। কাউখালী থানায় নতুন ওসি হিসেবে যোগ দেবেন খাগড়াছড়ির গুইমারা থানার ওসি রাজীব চন্দ্র কর।

কাপ্তাই থানার ওসি জসিম উদ্দিনকে বদলি করা হয়েছে বান্দরবানের থানচি থানায়। কাপ্তাইয়ে নতুন ওসি হিসেবে যোগ দেবেন রোয়াংছড়ি থানা থেকে বদলি হয়ে আসা মো. আবুল কালাম।

রাজস্থলী থানার ওসি মো. জাকির হোসাইনকে খাগড়াছড়ির লক্ষীছড়ি থানায় বদলি করা হয়েছে। রাজস্থলীতে নতুন ওসি দায়িত্বে আসছেন বান্দরবানের থানচির ওসি ইকবাল হোসেন।

চন্দ্রঘোনা থানার ওসি মো. শফিউল আজমকে খাগড়াছড়ির পানছড়ি থানায় বদলি করা হয়েছে। চন্দ্রঘোনায় নতুন ওসি হিসেবে যোগ দেবেন খাগড়াছড়ির মানিকছড়ির ওসি আনছারুল ইসলাম।

লংগদু থানার ওসি মো. ইকবাল উদ্দিনকে বদলি করা হয়েছে মানিকছড়ি থানায়। লংগদুতে নতুন ওসির দায়িত্বে আসছেন পানছড়ির ওসি মো. হারুনুর রশিদ।

বরকল থানার ওসি নাসির উদ্দিনকে বদলি করা হয়েছে খাগড়াছড়ির মহালছড়ি থানায়। বরকলে নতুন ওসি হিসেবে যোগ দিচ্ছেন লক্ষীছড়ি থানার বদলি করা ওসি মিনহাজ মাহমুদ ভূঁইয়া।

সাজেক থানার ওসি মোহাম্মদ নুরুল হককে বদলি করা হয়েছে খাগড়াছড়ির দীঘিনালা থানায়। সাজেকে নতুন ওসি হিসেবে যোগ দেবেন খাগড়াছড়ির মহালছড়ি থানার ওসি আবুল হাসান খান।

দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের নির্দেশনার পরিপ্রেক্ষিতে রাঙামাটির আট থানাসহ দেশের সর্বমোট ৩৩৮ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে বদলি করেছে পুলিশ সদর দফতর।

সর্বশেষ

পাঠকপ্রিয়