Cvoice24.com

একাত্তর টিভিকে মুশফিকের আইনি নোটিশ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৯, ৯ ডিসেম্বর ২০২৩
একাত্তর টিভিকে মুশফিকের আইনি নোটিশ

মুশফিকুর রহিমের ‘অবস্ট্রাকটিং দ্য ফিল্ড’ আউটকে ঘিরে ফিক্সিংয়ের সন্দেহ পোষণ করে একটি প্রতিবেদন প্রকাশিত হয় একাত্তর টিভির নিয়মিত অনুষ্ঠান খেলাযোগ এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। প্রশ্নবিদ্ধ প্রতিবেদনটি নিয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করেছেন জাতীয় দলের সিনিয়র ক্রিকেটার।

সুনামহানি হওয়ায় ৭১ টেলিভিশনের হেড অব নিউজ, ক্রীড়া সম্পাদক ও সংশ্লিষ্ট প্রতিবেদকের কাছে কিছু বিষয়ের নিষ্পত্তি চেয়ে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

মুশফিকের পক্ষে শনিবার নোটিশটি ই-মেইলের মাধ্যমে প্রেরণ করেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শিহাব উদ্দিন খান। আইনি নোটিশে চারটি বিষয়ে ৪৮ ঘণ্টার মধ্যে নিষ্পত্তি চাওয়া হয়েছে।

একাত্তর টেলিভিশনকে সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে তাদের মনগড়া, ভুল প্রতিবেদনের জন্য নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে। সংশ্লিষ্ট প্রতিবেদককে ভবিষ্যতে অসত্য ও মনগড়া ভুল প্রতিবেদন না করার বিষয়ে সতর্ক করা হয়েছে মর্মে, মুশফিকের নিকট লিখিতভাবে ক্ষমা চাইতে ৭১ টেলিভিশন কর্তৃপক্ষকে বলা হয়েছে।

ফেসবুক, ইউটিউবসহ সকল সামাজিক মাধ্যম থেকে প্রতিবেদনটি সরিয়ে নিতে বলা হয়েছে। অন্যথায় সাইবার নিরাপত্তা আইনে মামলা করা হবে বলে জানানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়