Cvoice24.com

‘শেখ হাসিনা ক্রীড়াসামগ্রী দিয়ে ছাত্র-যুবসমাজকে রক্ষা করেছেন’

পেকুয়া প্রতিনিধি

প্রকাশিত: ১০:১৭, ২০ এপ্রিল ২০২৪
‘শেখ হাসিনা ক্রীড়াসামগ্রী দিয়ে ছাত্র-যুবসমাজকে রক্ষা করেছেন’

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা  নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়াবান্ধব সরকার। বিএনপি সরকার ক্রীড়াকে অনেক পিছিয়ে নিয়ে গিয়েছিল, শিক্ষার্থীদের বই খাতা কলমের পরিবর্তে অস্ত্র তুলে দিয়েছিল। আওয়ামী লীগ সরকার তাদের হাতে ক্রীড়াসামগ্রী তুলে দিয়ে  ছাত্র ও যুবসমাবেশকে ধ্বংসের হাত থেকে রক্ষা করেছেন।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল ৩ টায় কক্সবাজারের পেকুয়ায় উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

পেকুয়ায় শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুখোমুখি হয় বাশঁখালী ফুটবল একাডেমি বনাম ডুলহাজারা ক্রীড়া সংসদ। 

খেলার নির্ধারিত সময়ে উভয় পক্ষ নৈপুণ্য দেখালেও কোন দল কাঙ্ক্ষিত গোলের দেখা পায়নি। ফলে খেলা গড়ায় টাইব্রেকারে। তাতে বাশঁখালী ফুটবল একাডেমিকে৩-২ হারিয়ে চ্যাম্পিয়ন হয় ডুলহাজারা ক্রীড়া সংসদ। 

খেলার  উদ্বোধক ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া- পেকুয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম বীরবিক্রম এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা: আ ম ম মিনহাজুর রহমান। 

এসময় অন্যদের মধ্যে টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রাজাখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নজরুল ইসলাম সিকদার বাবুল, মগনামা ইউপি চেয়ারম্যান ইউনুস চৌধুরী, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান শাহাদাত হোসেন, সচিব সাংবাদিক ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়