পরিচয় মিলেছে ট্রেনে কাটা পড়া হাটহাজারীর সেই বৃদ্ধের

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ২২:০২, ২৬ এপ্রিল ২০২৪
পরিচয় মিলেছে ট্রেনে কাটা পড়া হাটহাজারীর সেই বৃদ্ধের

চট্টগ্রামের হাটহাজারীতে তেলবাহী ট্রেনে কাটা পড়া সেই বৃদ্ধের পরিচয় মিলেছে। তার নাম সুনিল দাস (৬৩)।  তিনি রাউজান উপজেলার নোয়াজিষপুর ইউনিয়নের ইন্দিরাঘাট এলাকার ইন্দিরা বাড়ির তেজেন্দ্র দাসের পুত্র। তবে তিনি কেন কিভাবে ট্রেনে কাটা পড়ে মারা গেলেন সে বিষয়ে কিছু জানা না গেলেও তার পরিবারের দাবি তিনি অসুস্থ ও মানসিক ভারসাম্যহীন ছিলেন। 

নিহতের ছেলে প্রকাশ জানান,  ৪ কন্যা ও এক ছেলে সন্তানের পিতা সুনিল দাস দীর্ঘদিন ধরে অসুস্থ। গত তিন মাস খুব অস্বাভাবিক আচরণ করছিলেন। মাঝে মধ্যে মাথা ঘুরে পড়ে যেতেন এবং ঘর থেকে বের হয়ে এলোমেলো ঘুরাঘুরি করতেন। মাঝে মধ্যে এভাবে বের হয়ে সারাদিন শেষে সন্ধ্যা বা রাতে বাসায় ফিরতেন তিনি। আজ (শুক্রবার) সকাল দশটার দিকেও ঘর থেকে বের হয়ে যান তিনি। সন্ধ্যার দিকে পুলিশের মাধ্যমে খবর পেয়ে এখানে ছুটে আসি।

এর আগে, শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলার হাটহাজারী পৌরসভার আবুল কালামের মাদরাসার সামনে রেল লাইনের ব্রিজে ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি।  

স্থানীয়রা জানান, বিকেলের দিকে ওই এলাকার রেললাইনের ব্রিজের উপর মস্তকবিহীন এক বৃদ্ধের দেহ পড়ে থাকতে দেখা যায়। খবরটি ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন ভিড় জমায়। তবে মাথা বিচ্ছিন্ন হয়ে ব্রিজের নিচে পড়ে যাওয়াতে তৎক্ষণাৎ পরিচয় জানা সম্ভব হয়নি।

স্থানীয়দের ধারণা, পৌরসভার এগারো মাইলে অবস্থিত ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের জন্য তেল নিয়ে আসা ওয়াগন ট্রেনের নিচে কাটা পড়ে মারা যেতে পারেন ওই বৃদ্ধ।  

চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, হাটহাজারীর ১১ মাইল এলাকায় তেল বহনকারী একটি ট্রেনে কাটা পড়ে সুনিল দাশ নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে । এ সময় তার শরীর থেকে পুরো মাথা বিছিন্ন হয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে। 

নিহতের পরিবারের লোকজন জানায়, তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন। ধারণা করছি, ট্রেন কাছাকাছি চলে আসার পর হয়তো তিনি মাথা ঘুরে পড়ে গিয়ে কাটা পড়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে- যোগ করেন চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত এ কর্মকর্তা 

সর্বশেষ

পাঠকপ্রিয়