Cvoice24.com

মাটিরাঙ্গায় গাড়ি ভাঙচুর, নারীসহ আহত ১০

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১২:১৪, ৩০ নভেম্বর ২০২৩
মাটিরাঙ্গায় গাড়ি ভাঙচুর, নারীসহ আহত ১০

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় রাতের আঁধারে বাস, সিএনজিচালিত অটোরিকশা, পিকআপভ্যান, প্রাইভেটকার ও পণ্যবাহী ট্রাক ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক নারীসহ অন্তত ১০ জনের বেশি যাত্রী আহত হয়েছেন।

বুধবার (২৯ নভেম্বর) রাতে মাটিরাঙ্গা উপজেলার যৌথ খামার এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, গাড়িগুলো চট্টগ্রাম ও ঢাকা থেকে খাগড়াছড়ি আসছিল। ভাঙচুরের শিকার গাড়ির চালকরা জানান, চট্টগ্রাম থেকে খাগড়াছড়ি যাওয়ার সময় বাইল্যাছড়ি যৌথ খামার এলাকায় প্রায় ৫০-৬০ জনের একটি দল হঠাৎ করে দৌড়ে এসে গাড়ির গতিরোধ করে লাঠি ও ইটপাটকেল ছুঁড়ে ভাঙচুর শুরু করেন। একই সঙ্গে একটি গাড়িতে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করেন তারা। এ সময় তিন থেকে চারটি ককটেল বিস্ফোরণ ঘটালে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় আহতদের মধ্যে এক নারী যাত্রীও রয়েছেন। তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

ঘটনার খবর পেয়ে পরিস্থিতি স্বাভাবিক করতে জোর তৎপরতা চালায় পুলিশ। সড়কের বিভিন্ন স্থানে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়। পুলিশি পাহারায় আটকে পড়া গাড়িগুলোকে গন্তব্যে নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে ঘটনার বিষয়ে মাটিরাঙ্গা থানার কোন আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়