কালুরঘাট ফেরিতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদরাসা শিক্ষক

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৩২, ২৮ এপ্রিল ২০২৪
কালুরঘাট ফেরিতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মাদরাসা শিক্ষক

চট্টগ্রামের কালুরঘাট ফেরিতে অসুস্থ হয়ে ঢলে পড়ে এক মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। তবে হিটস্ট্রোকের কারণে তার মৃত্যু হয়েছে কিনা—তা নিশ্চিত হওয়া যায়নি।

রবিবার (২৮ এপ্রিল) সকাল ৯টার দিকে কালুরঘাটের পশ্চিম পাড় থেকে পায়ে হেঁটে ফেরিতে ওঠার পরেই এ ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষকের নাম মাওলানা মো. মোস্তাক আহমেদ কুতুবী আলকাদেরী (৫৫)। তিনি কক্সবাজার জেলার কুতুবদিয়া লেমশীখালীর মৃত খলিলুর রহমানের ছেলে। দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক তিনি। বোয়ালখালী উপজেলার খিতাপচর আজিজিয়া মাবুদিয়া আলিম মাদ্রাসায় কর্মরত থাকলেও বসবাস করতেন নগরের চান্দগাঁও এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টার দিকে কালুরঘাটের পশ্চিম পাড় থেকে পায়ে হেঁটে ফেরিতে উঠেন ওই শিক্ষক। এরপর হঠাৎ ফেরিতে ঢলে পড়েন তিনি। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুর ২টায় খিতাপচর আজিজিয়া মাবুদিয়া মাদ্রাসা প্রাঙ্গণে তার ১ম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপরে বাদে এশা ২য় জানাজা শেষে কুতুবদিয়ার গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আঞ্জুমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়া সংগঠনের সদস্যসচিব কাজী মো. এমরান কাদেরী। তিনি বলেন, মাওলানা মো. মোস্তাক আহমেদ আমাদের সংগঠনের সহ-সভাপতি ছিলেন। তাকে সকাল সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন চমেক হাসপাতালের চিকিৎসক।

সর্বশেষ

পাঠকপ্রিয়