নিখোঁজের ২ দিন পর মালেশিয়ান নাবিকের মরদেহ উদ্ধার

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৯, ১০ মে ২০২৪
নিখোঁজের ২ দিন পর মালেশিয়ান নাবিকের মরদেহ উদ্ধার

চট্টগ্রাম সমুদ্র বন্দরের বহির্নোঙরে জাহাজ থেকে পড়ে নিখোঁজ হওয়া বিদেশি নাবিক মুহাম্মদ ঈসা বিন মুহাম্মদ বীরমোহনের (৩১) মরদেহ দুইদিন পর উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১০ মে) বিকেল ৪টার দিকে বহির্নোঙর থেকে একটু দূরে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে কোস্ট গার্ড। পরে এটি পুলিশের কাছে হস্তান্তর করা হয় । 

মারা যাওয়া ওই নাবিক ঈসা বিন মুহাম্মদ বীরমোহন মালয়েশিয়ার নাগরিক বলে জানা গেছে। 

এর আগে বুধবার (৮ মে) সকাল সোয়া আটটার দিকে মালয়েশিয়ান পতাকাবাহী এমটিটি সাপানগার জাহাজের ডেকের ওপর কাজ করার সময় সাগরে পড়ে নিখোঁজ হন ওই নাবিক। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধারে অভিযানে নামে কোস্ট গার্ড। কিন্তু সমুদ্র উত্তাল থাকায় অভিযান কিছুটা ব্যাহত হয়। 

কোস্ট গার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লেফট্যানেন্ট কমান্ডার বিএন সুয়াইব বিকাশ সিভয়েস২৪-কে জানান, বিকালে বহির্নোঙর থেকে একটু দূরে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়।  

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, বুধবারে ওই নাবিক জাহাজ থেকে পড়ে নিখোঁজ হওয়ার পর থানায় জিডি করা হয়েছিল। তার মরদেহটি কোস্ট গার্ড বিকেলে উদ্ধার করে থানায় হস্তান্তর করে। এর ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়